ফের সোশ্যাল মিডিয়া সেনসেশন হয়ে উঠলেন রফিয়ত রসিদ মিথিলা। নেটদুনিয়ার তারকাদের কেবল গ্ল্যামারাস ফোটোশ্যুট, টিকটক ভিডিও এছাড়া মজার ভিডিও কিংবা পোস্টে থেকে যায় একঘেয়েমি। সেখানেই নতুনত্য নিয়ে হাজির মিথিলা। যত দিন যাচ্ছে ততই ইন্টারনেটের ক্রাসের তকমা পাচ্ছেন তিনি। এবারেও তাঁর রূপে মুগ্ধ হল সাইবারবাসী। দিন কতক আগেও সাদা ও ধূসর রঙের শাড়িতে প্রায় ছবি পোস্ট করেন মিথিলা। আর তাতেই চোখ কপালে উঠল নেটবাসীর। মিথিলার এই ছবিতে অদ্ভুত এক শিথিলতা খুঁজে পেয়েছে ভক্তরা। সে কথা ব্যক্ত করেছে কমেন্ট সেকশনে। সেই একই শাড়িতে এবার ভিন্ন পোজে তিনি। এবারেও শেয়ার করেছেন, জীবনানন্দ দাশের কবিতার লাইন। 

আরও পড়ুনঃযিশুর বদলে আবির, সা রে গা মা পা-র মঞ্চে এবার দেখা মিলবে বাঙালি তরুণীদের ক্রাসের

"সুরঞ্জনা, আজও তুমি আমাদের পৃথিবীতে আছো, পৃথিবীর বয়সিনী তুমি এক মেয়ের মতন, কালো চোখ মেলে ওই নীলিমা দেখেছো, গ্ৰীক হিন্দু ফিনিশিয় নিয়মের রূঢ় আয়োজন, শুনেছো ফেনিল শব্দে তিলোত্তমা-নগরীর গায়ে, কী চেয়েছে? কী পেয়েছে? —গিয়েছে হারায়ে।" এর আগের ছবিটির ক্যাপশন দিয়েছিলেন, "একটা ধবল চিতল-হরিণীর ছায়া আতার ধূসর ক্ষীরে-গড়া মূর্তির মতো নদীর জলে সমস্ত বিকেলবেলা ধ’রে স্থির।~ জীবনানন্দ দাশ।" জীবনান্দ দাশের এই কবিতার পংখতির মতই ধীর, স্থির এবং শিথিল লাগছে বাংলাদেশি সুন্দরীকে। তিনি কেবল ছবি পোস্টই করেন তাই নয় সাহিত্যের প্রতি অভিনেত্রীর টান ঠিক কতটা তাও ব্যাখা করে তাঁর এই প্রতিটি পোস্ট। 

আরও পড়ুনঃ'কোনও পেশাদার খুনিই সুশান্তের এই অবস্থা করেছে', সুপ্রিম কোর্টের রায়ের পর বিস্ফোরক সুব্রামণিয়ন স্বামী

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

সুরঞ্জনা, আজো তুমি আমাদের পৃথিবীতে আছো; পৃথিবীর বয়সিনী তুমি এক মেয়ের মতন; কালো চোখ মেলে ওই নীলিমা দেখেছো; গ্ৰীক হিন্দু ফিনিশিয় নিয়মের রূঢ় আয়োজন শুনেছো ফেনিল শব্দে তিলোত্তমা-নগরীর গায়ে কী চেয়েছে? কী পেয়েছে? —গিয়েছে হারায়ে। ~  জীবনানন্দ দাশ

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila) on Aug 17, 2020 at 12:31pm PDT

আরও পড়ুনঃকাজের প্রতিশ্রুতি দিয়ে গাড়ির মধ্যে অশ্লীলতা, অভিনেত্রীর শ্লীলতাহানিতে গ্রেফতার রানির ভাই

প্লাস্টিক বিউটি কিংবা অত্যন্ত চড়া মেকআপ নিজেকে সাজিয়ে তোলার অভিনেত্রী নন মিথিলা। যার কারণে তাঁর ভক্তমহলও খানিক ভিন্ন। ছবিটি পোস্ট করতেই নিমেষের মধ্যে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। মিথিলা একজন জনপ্রিয় অভিনেত্রী ঠিকই তবে তাঁর মধ্যে রয়েছে পাশের বাড়ির মেয়ের ছাপ। অতি সাধারণ অথচ অসামান্য সুন্দরী। যাকে বলে এলিগেন্ট বিউটি। তাঁর রূপে যে এক অদ্ভুত এলিগেন্স আছে এ কথা না বললেই নয়। মিথিলার কেবল একটি পোস্টই নয়, তাঁর ইনস্টাগ্রাম ফিড জুড়ে স্ক্রল করলেই চোখ জুড়িয়ে যায়। টলিউডের জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন গত বছরের শেষের দিকে। তারপর থেকেই ভারতেও তাঁর ভক্তসংখ্যা বেড়ে চলেছে ক্রমশ। তবে সৃজিতের স্ত্রী হিসাবে নয়, পরিচিতি প্রসস্থ হয়েছে তাঁর নিজ গুণে।  

আরও পড়ুনঃতৈমুরের সামনেই প্রায় বেআব্রু অন্তঃসত্ত্বা করিনা, ছবি তুলছেন সইফ, চরম নিন্দার মুখে পটৌডি বেগম

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Leap day 2020 Album 5

A post shared by Rafiath Rashid Mithila (@rafiath_rashid_mithila) on Apr 18, 2020 at 12:03am PDT