আবিরের জীবনে নতুন যাত্রা। বিশেষ খবর নিয়ে সোশ্যাল মিডিয়ায় দাবানল ছড়ালেন টলিউড অভিনেতা আবির চট্টোপাধ্যায়। যিশু সেনগুপ্তের জায়গায় এলেন তিনি। 'সা রে গা মা পা'র সঞ্চালকের ভূমিকায় অবতীর্ণ হলেন আবির। যিশুর আসন এখন তাঁর। সোশ্যাল মিডিয়ায় ভিডিও, ছবি শেয়ার করে ২০২০-র সবচেয়ে বড় চমক দিলেন বলা যেতেই পারে। 

আরও পড়ুনঃহালকা হাসিতেই বাজিমাত বিক্রমের, দ্রুতগতিতে জেন এক্সের ক্রাস হয়ে উঠছেন টলিউডের হাঙ্ক

যিশুই এতদিন ছিলেন 'সা রে গা মা পা'-র মঞ্চে চেনা মুখ। দর্শকের কাছে যিশুর আবেদন ছিল অন্যরকম। সকলে সেই পুরনো আবেগকে আবির ধরে রাখতে পারবে কি না তা সময় বলে। তবে আবির যে কেবল বাংলা চলচ্চিত্র জগতের জনপ্রিয় অভিনেতা, তাই নন। তরুণ তরুণীদের মধ্যে তাঁকে নিয়ে রয়েছে চরম উত্তেজনা। তাঁকে নন-ফিকশনের মঞ্চে দেখার জন্য রীতিমত আগ্রহী সকলে। কেবল সঙ্গীতের জন্যই নয়, যিশুর সঞ্চলনার কারণেই ভরে ভরে আসত অনুষ্ঠানের টিআরপি। সেই জায়গায় আবিরের ভূমিকা কেমন হবে সেটাই দেখার বিষয়। 

আরও পড়ুনঃ'ম্যাজিক' ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত অঙ্কুশ, ফিল্মের সেট থেকে ভাইরাল হল ছবি

আরও পড়ুনঃব্যাকলেসে আরও হট মনামি, ফ্যাশনের দৌড়ে এগিয়ে টলি অভিনেত্রী

টেলিভিশনের পর্দায় নন-ফিকশনে হাতখড়ি হতে চলেছে আবিরের। 'সারেগামাপা'-র প্রোমো ছড়িয়ে পড়ছে চারিদিকে। সঙ্গীতের এই মঞ্চে যিশুর পরিবর্তে কেন হঠাৎ আনা হল তাঁকে। স্বাধবদল হবে ঠিকই। আবিরের এই নতুন পথচলায় ভক্তদের উন্মাদনা ইতিমধ্যেই তুঙ্গে। একদিন আগে যখন একটি সিলহোউট ধরণের ছবি পোস্ট করেছিলেন আবির। সকলের অনুমান ছিল হয়তো নতুন কোনও ছবির শ্যুটিং ফ্লোর থেকে ঝলক শেয়ার করেছেন তিনি। তবে খবরটি যে এই বছরের শিরোনামে উঠে আসবে তা বোঝা যায়নি।   

আরও পড়ুনঃভালবাসার বিভিন্ন রূপ নিয়ে এক্সক্লুসিভ সাক্ষাৎকারে রোহিত এবং মানসী, তুলে ধরলেন 'লকড ইন লাভ'র বিশষত্ব

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#KeepingFingersCrossed #LightsCameraAction

A post shared by Abir Chatterjee (@itsmeabirchatterjee) on Aug 17, 2020 at 7:46am PDT