২০২০-র শেষের দিনগুলি যেন কাটতেই চাইছিল না। করোনা আবহে বিশ্বাসী নাজেহাল। ইতিমধ্যেই তিলোত্তমায় প্রবেশ করেছেন কোভিডের নতুন স্ট্রেন। যার ভয় অবশ্য কোনও মানুষেরই নেই। কারণ প্রত্যেকেই এখন ২০২১-কে স্বাগত জানাতে ব্যস্ত। অন্যান্য বছরের নিউ ইয়ার ইভের চেয়ে এই বঠরের নিউ ইয়ার অবশ্যই ছিল আলাদা। ২০২০-র মত অভিশপ্ত বছর আর নেই বলেই দাবি মানুষের। 

যার জেরে উদ্দাম সেলিব্রেশনের সহিত ২০২০-কে বিদায় জানাল বিশ্ববাসী। বছরের প্রথম দিনও থার্টি ফার্স্টের মতই উৎসবে মেতেছে শহরবাসী। তবে অন্যান্যদের মত নাইটক্লাবে পার্টি নয়, ঘরোয়া উৎসবেই মেতেছিলেন রফিয়ত রশিদ মিথিলা এবং সৃজিত মুখোপাধ্যায়। রুফটপে দোলনায় বসে সৃজিত এবং মিথিলা। একে অপরকে ফ্লাইং কিসে মত্ত তাঁরা। ঘনিষ্ঠতায় মজে সেলেব দম্পতি। সেই ছবির পাশাপাশি আরও একটি ছবি শেয়ার করেছেন মিথিলা।

আরও পড়ুনঃওয়াইন হাতে বাথরুমেই চলল ঋতাভরীর নিউ ইয়ার পার্টি, শর্ট ড্রেসে তাক লাগালেন লাস্যময়ী

 

যেখানে খাটে শুয়ে সৃজিত এবং আয়রা। ধ্যানে মগ্ন মেয়ে, এদিকে বাবার পেটের উপর বসে দিব্যি ঘুম ভাঙিয়ে দিয়েছে তার। ছবিতে সৃজিতের মুখের চেহারা দেখার মত। অন্যদিকে ধ্যানে মগ্ন হয়েও আয়রার মুখে দুষ্টু মিষ্টি হাসি। মেয়ে আয়রা ও বর সৃজিতকে নিয়েই মিথিলার সুখি গৃহকোণ। বছরের শুরু দিনটা একেবারে ঘরোয়া ভাবেই কাটালেন তাঁরা। মেয়ে ও সৃজিতের সঙ্গেই খুঁজে পেয়েছেন জীবনের সেরা মুহূর্তগুলি। বিয়ের পর সৃজিত ও মিথিলার ক্যানডিড মুহূর্তগুলি সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ধরা পড়ে ভক্তদের কাছে। যার কারণে মিথিলার প্রোফাইলে নজর রেখে অধীর আগ্রহে বসে থাকে তারা।