Asianet News BanglaAsianet News Bangla

প্রেমের রঙে নয়, দোলের রঙে রঙিন রাজ-শুভশ্রী

  • প্রেমের রঙে নয়, দোলের রঙেই নিজেদেরকে রাঙিয়ে নিয়ে রাজ-শুভশ্রী
  •  লাল-হলুদেই রাঙা হয়ে উঠেছে তাদের ভালবাসার রং
  • পরণে কালো কুর্তি , কপালে লাল আবির শুভশ্রীর এই সাজই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে
  • সোশ্যাল মিডিয়ায় নিজেদের দোলযাত্রার ছবি পোস্ট করে সকলকে দোলের শুভেচ্ছা জানিয়েছেন লাভ বার্ডস
Raj chakraborty and Subhashree Ganguly celebrate holi
Author
Kolkata, First Published Mar 9, 2020, 4:37 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বসন্তের রং যেমন হলুদ। ঠিক তেমনই বসন্তের রঙেই নিজেদের রাঙিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রীশুভশ্রী গাঙ্গুলি। প্রেমের রং সর্বদাই বিরাজমান তাদের মনে। তবে এবার প্রেমের রঙে নয়, দোলের রঙেই নিজেদেরকে রাঙিয়ে নিয়ে এ লাভ বার্ডস। লাল-হলুদেই রাঙা হয়ে উঠেছে তাদের ভালবাসার রং। বসন্ত উৎসবে বসন্ত রং থাকবে এটা যেন কেমন একটা লাগে। তার বসন্তের সঙ্গে পুরো বিষয়টাকে মানানসই করে রং লাগিয়েছেন এই জুটি। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে তাদের এই ছবি।

আরও পড়ুন-ছেলে সহজকে নিয়ে দোল উৎসবে দিব্যি খোশমেজাজে প্রিয়াঙ্কা, দেখে নিন আনন্দ মুহূর্তের ছবিগুলি...

 

পরণে কালো কুর্তি , কপালে লাল আবির শুভশ্রীর এই সাজই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। অন্যদিকে রাজের পরণে নীল টি-শার্ট, কপালে ও গালে লাল হলুদ আবিরেই নিজেক রাঙিয়েছেন পরিচালক। সোশ্যাল মিডিয়ায় নিজেদের দোলযাত্রার ছবি পোস্ট করে সকলকে দোলের শুভেচ্ছা জানিয়েছেন তারা। গত বছরের তুলনায় এই বছর দোলের রংটা অনেকটাই যে ফিকে তা কিন্তু বেশ বোঝা যাচ্ছে। করোনা ভাইরাসের জের এই বছরের বসন্ত উৎসবটা যে খানিকটা ফিকে হয়েছে। তা তাদের ছবিতেই স্পষ্ট।

আরও পড়ুন-বসন্ত উৎসবে হলুদেই বাজিমাত টেলি অভিনেত্রী মনামীর, ভাইরাল হল রঙের উৎসবের মুহূর্ত...

বাঙালির বারো মাসে তোরো পর্বনের মধ্যে অন্যতম বড় উৎসব হল দোলযাত্রা উৎসব। ছোট থেকে বড় এই দিনটির জন্য অপেক্ষা করে থাকেন। কবে আসবে এই দিন। আজই হল বাঙালির প্রিয় দোল উৎসব। বাঙালির দোল আর অবাঙালির হোলি, রঙের উৎসবে মেতে ওঠেন সকলেই। দুইদিন ব্যাপী মহাসমারোহে পালিত হয় এই দোলযাত্রা উৎসব। আর এই দোল উৎসবে মেতেছেন টলিউডের অভিনেতা থেকে অভিনেত্রীরা। সম্প্রতি হোলির শুভেচ্ছায় মেতেছেন রাজ-শুভশ্রীও।সকলের প্রিয় রাজ প্রতিটি অনুষ্ঠানেও কিছু না কিছু স্পেশ্যাল করেই থাকেন। টলি পাড়ার পরিচালক হিসেবেই শুধু নয়, লাভ বার্ডস হিসেবেও বেশ নাম ডাক রয়েছে তার।   সারাবছর কাজ নিয়েই ব্যস্ত থাকেন পরিচালক। কিন্তু আজকের দিনটা যেহেতু ভীষণ স্পেশ্যাল তাই শুভশ্রীর সঙ্গেও স্পেশ্যাল কোনও চমকও রেখেছেন পরিচালক।। হাজারো কাজের মধ্যে যখই সময় পান নিজেদের একান্ত সময় ঠিক বার করে নেন এই যুগল। আর নিজেদের মতো কীভাবে সময় কাটাতে হয় সেটাও তারা ভালই জানেন। একের পর এক ছবি করে ইতিমধ্যেই প্রথম সারিতে নিজের জায়গাও পাকিয়ে নিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি 'পরিণীতা' ছবিতে তার অভিনয় ইতিমধ্যেই সমালোচিত হয়েছে। এছাড়াও আর কিছুদিনের মধ্যে 'ধর্মযুদ্ধ' ছবি নিয়েও প্রেক্ষাগৃহে আসতে চলেছেন অভিনেত্রী।

Follow Us:
Download App:
  • android
  • ios