টলিউডের অন্যতম ব্যস্ত পরিচালক হলেন রাজ চক্রবর্তী। একাধিক ছবি থেকে শুরু করে ভোটের প্রচার, সবদিক একা হাতে সামলে চলেছেন তিনি। পাশাপাশি পরিবারকেও ব্যালেন্স করে সময় দেওয়া, ছোট ছেলে ও স্ত্রীর মনে কোনো রকম খামতি রাখতে নারাজ এই পরিচালকই এখন নিত্য বাইরে ব্যস্ত। ভোট ময়দানে কড়া যুদ্ধে বিপক্ষকে হারাতে মরিয়া রাজ। তার ফলই নিত্যতার কেন্দ্রে আসা যাওয়া।

আরও পড়ুন- দোল উৎসবে ড্রইং রুমে আসর জমাবে সোনার সংসার, থাকছে কী কী চমক, জেনেন নিন

বর্তমানে শুটিং ফ্লোরে নেই শুভশ্রী। সন্তানকে নিয়েই বাড়িতে ব্যস্ত তিনি। যদিও হাতে রয়েছে বেশ কয়েকটি পরপর ছবির কাজ। তবে এখনি সেটে ফেরা নয়। ছোট ছেলেকে সময় দিচ্ছেন রাজ-শুভশ্রী দুজনেই পালা করে। তবে এখন বাড়িতে নিত্য রাজেশ সময় দেওয়াটা বেশ কিছুটা গিয়েছে কমে। যার ফলে অবসরের পাপাকে বেশ মিস করছে ছোট্ট ইউভান। 

 

 

শুভশ্রীর সোশ্যাল মিডিয়া একটি পোস্ট করে সেই কথাই লিখলেন। বাবার সঙ্গে নাচ আদর ভালোবাসা সবকিছু খুঁজে বেড়াচ্ছে ছোট্ট ছেলে, পাশাপাশি একইভাবে পরিবারের হিরোকে মিস করছে শুভশ্রী। সোশ্যাল মিডিয়ায় এই পোস্ট মুহূর্তে ছড়িয়ে পড়ে ভক্ত মহলে। রাজে সঙ্গে খুনসুটিতে মত্ত ইউভানের একটি ছবিও শেয়ার করেন শুভশ্রী। রাজ ব্যারাকপুর বিধানসভা কেন্দ্র নিয়ে প্রচারে ব্যস্ত। রাজের কথায় তাকে সেখানকার ভোটাররা আশ্বস্ত করেছে, তারা বাংলার মেয়ে কেই চায়।