বাঙালি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং পরিচালক রাজ চক্রবর্তীর ছোট্ট খুদে  এখন টলিপাড়ার নতুন তারকা। তারকা দম্পত্তির ছেলে ইউভান এখন কী খাচ্ছে, কী পরছে, কী  করছে তা জানার জন্য মুখিয়ে রয়েছে ভক্তরা। ছোট্ট খুদের সমস্ত আপডেট পেতেই মুখিয়ে রয়েছে নেটিজেনরা। বাড়ি ফিরতে না ফিরতে ছোট্ট ইউভান-কে নিয়ে খুনসুটিতে মত্ত সকলেই। এরই মধ্যে ছোট্ট সিম্বা-কে নিয়ে একের পর এক ভিডিও পোস্ট করছেন হবু বাবা রাজ। 

আরও পড়ুন-শরীরের জ্বালা মেটাতে কাকে কাছে চাইছেন মধুমিতা, দেশি মুডে ভাইরাল 'ফুলঝরি'...


কখনও রবিবারের সকাল দেখাচ্ছেন আবার কখনও সকলকে গুড মর্নিং উইশ করছে ছোট্ট ইউভান। তবে শুধু বাবা নয়, মায়ের সঙ্গেও খুনসুটিতে মত্ত ছোট্ট খুদে। স্টারকিড ইউভানকে নিয়ে মাত গোটা টলিপাড়া ।  সম্প্রতি ১  মাস পূর্ণ হয়েছে রাজশ্রীর ছেলে ইউভানের। নিজের ইনস্টাগ্রামে ছেলের একটি ছবি পোস্ট করেছেন রাজ। দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে সেই ছবি, দেখে নিন,

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Good morning ❤️

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco) on Oct 15, 2020 at 7:53pm PDT

 

পরণে হাল্কা গোলাপি রঙের টি-শার্ট, হাতে আকাশী রঙের গ্লাভস। চোখে-মুখে মিষ্টি রোদের আভায় অবাক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে ছোট্ট ইউভান। ছবির ক্যাপশনেও সকলকে গুড মর্নিং উইশ করেছেন ছোট্ট খুদে। দিনের শুরুতেই এমন একটা মিষ্টি মন ভাল করা ছবি মুহূর্তে নজর কেড়েছে নেটিজেনদের। ইউভানের এই ছবিতে গোটা টলিপাড়া নিজেদের ভালবাসা উজার করে দিয়েছে। বাবা চলে যাওয়ার পর দুঃখের কালো মেঘ অনেকটাই কেটেছে রাজ-শুভশ্রীর জীবনে। খুশির হাওয়া বইছে রাজশ্রী-র পরিবারে। সদ্যোজাতকে নিয়েই দিন কাটছে তাদের। ঠাকুমা- বাবা- মা সকলের আদরে দিব্যি খোশমেজাজে রয়েছে একরত্তি।