বুধবারই সুখবর প্রকাশ্যে আসে সকলের সামনে। নগরকীর্তন ছবির জন্য সার্ক ফিল্ম ফেস্টিভ্যাল-এ সেরা অভিনেতার খেতাব জেতেন ঋদ্ধি সেন। সেই দিকে নজর দিয়েই শুভেচ্ছা বার্তায় ভরে উঠছিল তাঁর সোশ্যাল মিডিয়ার পাতা। কিন্তু রাত কাটতে না কাটতেই পায়ে গুরুতর চোট পেলেন ঋদ্ধি। নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় শেয়ার করে নিলেন সেই খবর। সঙ্গে তিনি এও জানান যে, পায়ের হেয়ারলাইন ফ্র্যাকচার হয়েছে। যার ফলে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তাঁকে দেড় মাস বিশ্রামেই থাকতে হবে।

আরও পড়ুনঃ নগরকীর্তন-এর মুকুটে নতুন পালক! সার্ক ফিল্ম ফেস্টিভালে সেরার পুরষ্কার ছবির ঝুলিতে

সোশ্যাল মিডিয়ার সমস্ত প্লাটফর্মেই এই খবর জানান অভিনেতা। সেখানেই কমেন্ট বক্স-এ সকলেই তার স্বাস্থ্যের খবর নেন, এবং দ্রুত সুস্থতার কথাও জানান তাঁরা। ঋদ্ধির শেয়ার করা ছবিতে ধরা পড়ে তাঁর বর্তমান পরিস্থিতি, হাতে ক্র্যাচ ও পায়ে প্লাস্টার। আপাতত লাইট ক্যামেরা অ্যাকশন থেকে খানিক বিরতি। 

একের পর এক ছবিতে অভিনয় করে নজর কেড়েছেন তিনি সকলেই। জাতীয় পুরষ্কার থেকে শুরু করে সার্ক, একাধিক সন্মানে সন্মানিতও হয়েছেন। বলিউড থেকে টলিউড নিজের অভিনয়ে এক কথায় মুগ্ধ করলেন তিনি দর্শকদের। সম্প্রতি দেখা গিয়েছিল ভিঞ্চি দা ছবিতে। সেখানে খুবই স্বল্প তাঁর অভিনয়ের পরিসর হলেও নিজের এক বিশেষ ছাপ রেখে গিয়েছিলেন। তবে তাঁর জীবনের আপাতত সেরা ছবি হয়ে রয়েগিয়েছে নগরকীর্তন। কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত এই ছবির জন্য একের পর এক সেরা পুরষ্কার নিজের দখলেই রাখছেন ঋদ্ধি সেন।