ঋতুপর্ণা সেনগুপ্তের  আগামি ছবি 'লাইম এন লাইট', যেখানে তাঁকে দ্বৈত চরিত্রে দেখা যাবে। ঋতুপর্ণার পাশাপাশি ছবিতে আরও অভিনয় করেছেন শ্রীলা মজুমদার, সুমিত্র বন্দ্য়োপাধ্য়ায় এবং অর্জুন চক্রবর্তী। 'লাইম এন লাইট' ছবির গল্পকার ও পরিচালক রেশমি মিত্র। চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন পারমিতা মুন্সী।

আরও পড়ুন, টলিউডে ধামাকা খবর, সৌরভকে বিয়ে করছেন জুন মালিয়া

'লাইম এন লাইট' ছবির গল্প আবর্তিত হয়েছে, একটি নিম্ন মধ্যবিত্ত পরিবারের জুনিয়র শিল্পী অর্চনাকে ঘিরে। জনপ্রিয় অভিনেত্রী শ্রীময়ী সেনকে, অর্চনা তাঁর জীবনের আইডল হিসাবে মানেন। মজার বিষয় হল, 'লাইম এন লাইট' ছবিতে তাদের দ্বৈত চরিত্রের চেহারাতে কয়েকটি মিল রয়েছে। শ্রীময়ী একদিন দুর্ঘটনার মুখোমুখি হন এবং ডাক্তাররা তাকে জানিয়ে দেন যে সুস্থ হতে কমপক্ষে এক বছর সময় লাগবে। শ্রীময়ী চিকিৎসার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে চলে যান। এদিকে অর্চনা তাঁর জীবনের সঙ্গে সামঞ্জস্য করতে অসুবিধার মুখোমুখি হন। যখন জনপ্রিয় অভিনেতা অয়নজিৎ তার হয়ে পড়ে, অর্চনা নিজেকে শ্রীময়ী হিসাবে ভাবতে শুরু করে এবং তাদের মধ্যে সম্পর্কের বিকাশ ঘটে। আর হঠাৎ একদিন যখন আসল শ্রীময়ী  ফিরলেন, তারপরেই 'লাইম এন লাইট' এর গল্পে নতুন মোড় আসে । 

আরও পড়ুন, আবারও স্য়োশাল মিডিয়ায় আক্রমণ, কু-মন্তব্যের মুখোমুখি স্বস্তিকা

ঋতুপর্ণা সেনগুপ্ত ছবিটি সম্পর্কে বলছিলেন, এটি একটি মর্মস্পর্শী গল্প যার গভীরতা এবং ক্যারিশমা উভয়ই রয়েছে। 'লাইম এন লাইট' ছবির গল্প আসলে একজন অভিনেত্রীর জীবনে ফোকাস করবে। 'লাইম এন লাইট' এর সংগীত পরিচালনা করেছেন অন্বেষা এবং গান গেয়েছেন সুনিধী চৌহান, অন্বেষা এবং জাভেদ আলী।