শনিবার মুক্তি পেল ঋতুপর্ণার 'ল্যাপটপ'-র টিজার। যে ছবি সম্পর্কের কথা বলে। এ ছবি লকডাউনে কলকাতায় শুটিং চলছে। ঋতুপর্ণা তখন সিঙ্গাপুরে শুট করে অনলাইনে ফুটেজ পাঠিয়েছে। এছাড়াও নিউজার্সিতে ও লন্ডনে ছবির শুটিং হয়েছে। তবে সবাই সবার ঘরে বা ঘরের সামনে শুটিং করেছে। শুটিং এর পরবর্তী সব কাজ ঘরে বসেই করা হয়েছে। তবে যত বাধাই আসুক লকডাউনে, সম্পর্কের শহরে আরও একবার টেনে নিয়ে যাবে ঋতুপর্ণার 'ল্যাপটপ'।

 

 

আরও পড়ুন, ঋতুপর্ণা থেকে শুভশ্রী, পরমব্রতকে জন্মদিনের শুভেচ্ছা টলি তারকাদের

ঋতুপর্ণা জানিয়েছেন, প্রেমেন্দু বিকাশ চাকীর সঙ্গে এ ছবি নিয়ে তাঁর কথা হয়। লকডাউনে ঘোরাফেরা করে নানা পরিকল্পনা। 'চলো এই গল্প টা নিয়ে আমরা ছবি করি' প্রস্তাব দেন পরিচালক। সাহেব ,সোনালী, খেয়ালী সবাই এক কথায় রাজি। আর্টিস্ট ফোরামের ব্যাস্ততার মধ্যে অরিন্দম গাঙ্গুলী সময় করে দিলেন। এবার চিত্রনাট্য লেখার সঙ্গে সঙ্গে ভাবনা শুরু  শুটিং প্ল্যানের। তবে  সবাই বিভিন্ন জায়গা থেকে শুটিং করেছে যে, সেটা হয়তো ব্রাত্য় হয়ে উঠবে, কারণ দর্শকরা এবার ডুববে 'ল্যাপটপ'-এ। 

আরও পড়ুন, 'কবিগুরু অন্ধকার সময়ে লড়তে বলে গেছেন, দিয়েছেন আশার বাণী', রবীন্দ্রজয়ন্তিতে শ্রদ্ধা জানালেন ঋতুপর্ণা


ল্য়াপটপ ছবিতে অভিনয় করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত এবং সাহেব চট্টোপাধ্যায়। অন্যান্য় চরিত্রে রয়েছেন সোনালী চৌধুরী,খেয়লী দস্তিদার,অরিন্দম গঙ্গোপাধ্য়ায়, সুমন বন্দ্য়োপাধ্য়ায়, জয়জীৎ ব্যানার্জী, প্রদীপ ধর, ঈশান মজুমদার,পায়েল মুখার্জী, অনিন্দিতা সাহা, নবনিতা দত্ত,জয়দীপ  কুন্ডু, ইন্দ্রনীল মুখার্জী।  সঙ্গীত পরিচালনার দায়িত্বে রাঘব চট্টপাধ্যায়। সম্পাদনার ভার নিয়েছেন মহম্মদ কালাম।  এই ছবির কাহিনী চিত্রনাট্য ও পরিচালনায় প্রেমেন্দু বিকাশ চাকী। প্রযোজনায় সিআরআই প্রোডাকশন এর সঙ্গে ভাবনা আজ ও কাল। খুব শীঘ্রই এ ছবির ট্রেলরও লঞ্চ হবে।