'হেমলক সোসাইটি', 'হাইওয়ে'-এর পর ফের বড় পর্দায় একসঙ্গে জুটি বাঁধতে চলেছেন কোয়েল মল্লিক এবং পরমব্রত চট্টোপাধ্যায়। ফের এক নয়া রহস্য।  আর সেই রহস্যের উন্মোচনে সাগরদ্বীপে হাজির যকের ধন-এর গোটা টিম। সায়ন্তন ঘোষাল পরিচালিত 'সাগরদ্বীপে যকের ধন' ছবিটির থ্রিডি পোস্টার এবং  নজরকাড়া টিজার দেখে ইতিমধ্যেই উত্তেজনার পারদ তুঙ্গে। আজই মুক্তি পেল 'সাগরদ্বীপে যকের ধন' ছবিটির ট্রেলর। রোমাঞ্চের নেশায় দুই বন্ধু পৌঁছে গিয়েছেন সাগরপাড়ে। বিপদসংকুল এই যাত্রাপথে তাদের সঙ্গী এক ডাক্তার। এই ত্রয়ীর রোমাঞ্চকর অ্যাডভেঞ্চারের আর এক ঝলক এবার প্রকাশ্যে এল।

আরও পড়ুন-বাংলা ছবির রিমেকের ঢল দক্ষিণে, ভিঞ্চিদা পর এবার পরিণীতা...

ছবির ট্রেলরেই প্রতিটি পরতে পরতে রয়েছে রহস্য এবং রোমাঞ্চ। আর রোমাঞ্চের প্রতিটি ধাঁধায় রয়েছে সমাধানের পথ। সেই ধাঁধাকে স্মরণ করেই রহস্য উন্মোচনে এগিয়ে যাবে বিমল, কুমার, এবং রুবি। চলার পথে একের পর এক ঘাত-প্রতিঘাত, সঙ্গে দূরদেশে বিপদের হাতছানি। এই সব বাঁধা পেরিয়ে তারা তাদের লক্ষে অবিচল। রহস্যের সন্ধানে অভিযাত্রীরা ডুব দিয়েছে সমুদ্রের তলদেশে। তবে কি এই রহস্যভেদে সফল হবে বিমল,কুমার ও রুবি?তারা কী পারবে এই রেড মার্কারির রহস্য উন্মোচন করতে? এই প্রশ্নই সবার মাথার ঘুরপাক খাচ্ছে। আর মাত্র কয়েকটা দিন । ৬ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। বাকিটা জানার জন্য সিনেমা হলে গিয়ে ছবিটা দেখতে হবে।

আরও পড়ুন -টপলেস হয়ে ফের ভাইরাল ড্রামাকুইন রাখি, দেখুন ভিডিও...

ছবিতে পরমব্রত চট্টোপাধ্যায়ের চরিত্রের নাম বিমল। এবং ডাক্তার রুবির চরিত্রে অভিনয় করছেন কোয়েল মল্লিক। পরমব্রত ও কোয়েল ছাড়া ছবিতে রয়েছেন গৌরব চক্রবর্তী। যাকে কুমারের চরিত্রে দেখা যাবে। ছবিতে খলনায়কের চরিত্রে দেখা যাবে রজতাভ দত্তকে। ছবির শুটিং হয়েছে কলকাতা, সিকিম এবং থাইল্যান্ডে। ছবির শ্যুটিং লোকেশন এতটাই সুন্দর যে দর্শকদের চোখ ফেরানো মুশকিল হয়ে যাবে। এর আগে এখানে কোনও বাংলা ছবির শ্যুটিং হয়নি। সুতরাং বাঙালি ছবির দর্শকরা যে ভাল উপহার পেতে চলেছে তার ইঙ্গিত মিলল ট্রেলরেই।