সন্দিপ্তা সেন বাংলা নিঃসন্দেহে টেলিভিশনের অন্যতম সুন্দরী অভিনেত্রী। তাঁর গ্ল্যামার এবং চার্মে আট থেকে আশির মনই দুর্বল হয়ে যায়। কিন্তু এই গ্ল্যামারাস সন্দিপ্তাই একসময় ডিগ্ল্যামারাস লুকে প্যারেডের পোশাক পরে স্কুলের অনুষ্ঠানে যোগদান করেছিলেন। সেই থ্রোব্যাক ছবিই এখন ঘুরে ফিরে বেড়াচ্ছে নেটদুনিয়ার আনাচে কানাচে। ক্লাস নাইনে পরতেন সে সময়। স্কুলের প্যারেডের পোশাক পরা ছবি পোস্ট করতেই এতদিনের চার্মিং, হট, সেক্সি কমপ্লিমেন্টগুলি বদলে গেল স্যুইট, অ্যাডরেবলে। 

আরও পড়ুনঃবলিউডের এই অভিনেত্রীর জন্যই ভেস্তে গিয়েছিল শাহরুখের বিয়ের প্রথম রাত, কে সেই মোহময়ী

তাঁর ভক্তরা ছবির প্রশংসা তো করেইছেন পাশাপাশি তারাও নিজেদের স্কুল জীবনের কথা ভেবে খানিক নস্ট্যালজিক হয়ে পড়েছে। প্রসঙ্গত, লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

CLASS IX 😍 School Parade Uniform❤️❤️❤️❤️

A post shared by Sandipta Sen (@sandiptasen) on Apr 17, 2020 at 3:51am PDT

আরও পড়ুনঃ'তোমার স্তন যুগল ভীষণ আকর্ষণীয়', লাইভে এসে ট্রোলের শিকার অভিনেত্রী শ্রিয়া

বলিউড তারকারা বাড়ির নানা ধরনের কাজ যেমন ঘর মোছা, ঝাড় দেওয়া, বাসন মাজা, এ সমস্ত কাজের ভিডিও করে পোস্ট করছেন সোশ্যাল মিডিয়ায়। করোনা আতঙ্কে দিন কাটছে বিশ্ববাসীর। ভারতে আক্রান্তের সংখ্যা ছাঁড়িয়েছে চোদ্দো হাজার। মৃতের সংখ্যা বেড়ে চলেছে ধীরে ধীরে। সরকারের লকডাউনের সময়সীমা বাড়িয়ে করেছে হয়েছিল একুশ দিন। তবে এবার বেড়ে গেল লকডাউনের সময়সীমা। মে মাসের তিন তারিখ পর্যন্ত চলবে লকডাউন। 

আরও পড়ুনঃকরোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস