সন্দীপ্তা সেন, টেলিদুনিয়ার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন। তবে এখন তাঁর জনপ্রিয়তা কেবল টেলিদুনিয়াতেই সীমিত নেই। নেট দুনিয়াতেও তিনি রীতিমত ভাইরাল হয়ে চলেছেন। আর এই ভাইরাল হওয়ার কারণ হল টিক টক ভিডিও। প্রায় নিত্যদিন বিভিন্ন টিকটক ভিডিও পোস্ট করেন অভিনেত্রী সন্দীপ্তা। সেই ভিডিও গুলি ঝড়ের গতিতে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি বলিউড গানের ম্যাশআপে নাচ করে তিনি ফের ভাইরাল হয়ে গেলেন। সাজগোজও অত্যন্ত সাধারণ। নো মেকআপ লুক এবং সামান্য ট্র্যাকস্যুট পরেছিলেন সন্দীপ্তা। সঙ্গে তাঁর লেড ব্যাক ডান্স মুভসে মুগ্ধ হয়েছে ভক্তকূল।

আরও পড়ুনঃবিতর্কে নয়, ক্রপ টপে 'কামারিয়া'র হট পোজে রেশমি

ভিডিওটি দেখার পর থেকেই ভক্তদের মধ্যে প্রশংসার ছড়াছড়ি। টেলি দুনিয়া এবং টলিউডে সন্দীপ্তারকে অন্যতম ট্যালেন্টেড অভিনেত্রীদের তালিকায় ফেলা হয়। টলিউড এবং বাংলা টেলিভিশনের জগতে সন্দীপ্তার মত প্রতিভা যে খুব কম অভিনেত্রীদের মধ্যেই আছে তা বলাই বাহুল্য। ভিডিওটি দেখার পর থেকে ভক্তদের মধ্যে সে চর্চাই হয়ে চলেছে। সন্দীপ্তা বাংলা বিনোদন দুনিয়ায় নিঃসন্দেহে অন্যতম সুন্দরী টেলিভিশনের অভিনেত্রীদের মধ্যে একজন। তাঁর গ্ল্যামার এবং চার্মে আট থেকে আশির মনই দুর্বল হয়ে যায়। এই গ্ল্যামারাস সন্দিপ্তা একসময় ডিগ্ল্যামারাস লুক নিয়ে এক সময় ভাইরাল হয়েছিলেন। প্যারেডের পোশাক পরে স্কুলের অনুষ্ঠানে যোগদান করেছিলেন। সেই থ্রোব্যাক ছবিই এখন ঘুরে ফিরে বেড়িয়েছে নেটদুনিয়ার আনাচে কানাচে।

আরও পড়ুনঃ'নিজের শিকড়টা কখনওই ভুলে যাওয়া উচিত নয়', প্রিয়ঙ্কাকে পরামর্শ করিনার

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

hothat ichche holo..😍 #timepass #tiktokindia

A post shared by Sandipta Sen (@sandiptasen) on Jun 9, 2020 at 3:28am PDT

 

ক্লাস নাইনে পরতেন সে সময়। স্কুলের প্যারেডের পোশাক পরা ছবি পোস্ট করতেই এতদিনের চার্মিং, হট, সেক্সি কমপ্লিমেন্টগুলি বদলে গেল স্যুইট, অ্যাডরেবলে। তাঁর ভক্তরা ছবির প্রশংসা তো করেইছেন পাশাপাশি তারাও নিজেদের স্কুল জীবনের কথা ভেবে খানিক নস্ট্যালজিক হয়ে পড়েছিলেন। প্রসঙ্গত, লকডাউনে মধ্যে দিনের পর দিন সতর্কবার্তা জারি করে চলেছে সরকার। সতর্ক করছেন তারকারাও। বিনোদন জগতের সকলেই সতর্ক করার এই বিষয় যথেষ্ট উদ্যোগ নিয়েছেন। নিত্যদিন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জনসাধারণকে লকডাউনের গুরুত্ব বোঝানোর চেষ্টা করছেন। তবে তার সঙ্গে চলছে বিনোদনের যোগানও।