দেখতে দেখতে কেটে গেল দুটি বছর। রাজ শুভশ্রীর জমকালো বিয়ের আসর এখনও ভক্তদের মনে তরতাজা। সকলকে তাক লাগানো সেই বিয়ের আসরে নজর কেড়েছিলেন এই দম্পতি। কিন্তু সেই বিশেষ জদিনকে করোনার জন্য সেলিব্রেশন করে ওঠা গেল না। তবে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গঙ্গোপাধ্যায় দিনটিকে স্পেশ্যাল করে তুলতে ভোলেননি। বাড়িতেই হল সেলিব্রেশন। যা দেখলে আপাত দৃষ্টিতে মনে হতেই পারে কোনও পাঁচতারা হোটেলের মাহল। 

আরও পড়ুনঃ জিএসটি-তেই মরবে ভাইরাস, স্যানিটাইজারে চাপা অতিরিক্ত করে সরকারকে অনির্বাণের তোপ

রাজ চক্রবর্তীর ‘আরবানা’র ফ্ল্যাটই এদিন হয়ে উঠল রোম্যান্টিক রেস্তোরা। বাড়ির ড্রইং রুমে সাজিয়ে তোলা হয়েছিল ক্যান্ডেল নাইট ডিনারের আসর। সেখানেই শুভশ্রী ও রাজ চক্রবর্তী এই বিশেষ দিনের সেরা মুহূর্ত সাজিয়ে তুললেন। যদিও এখন ‘আরবানা’য় খুশির আবহাওয়া। বাড়িতেই সেলিব্রেশন, তার পাশাপাশি কয়েকদিনের অপেক্ষা। পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। দুমাসের মধ্যেই মিলবে সুসংবাদ। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#2ndanniversary #mammalove #tbt #qurantinelife

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on Jul 15, 2020 at 6:17am PDT

 

অন্তঃসত্ত্বা স্ত্রীর সঙ্গে তাই রাজ বাড়িতেই সেরে ফেললেন ডিনার। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। পরিণীতার হগানে গানে সেজে ওঠা সেই ভিডিও মুহূর্তে ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। এই জুটির হাতে এখন একাধিক ছবির কাজ। করোনার জন্য সবই একপ্রকার স্থগিত। টলিপাড়ার পরিস্থিতি স্বাভাবিকের পথে হলেও এখনই শ্যুটিং ফ্লোরে আসবেন না শুভশ্রী। এখন কেবলই অপেক্ষা, দুমাস পর নতুন অতিথির।