Asianet News BanglaAsianet News Bangla

Bengali Film: পর্দায় শুরু সোহম-সুস্মিতার 'পাকা দেখা', হাজির সুমন্ত-দোলন

এই ছবিতে সোহম চক্রবর্তীর সঙ্গে প্রথমবার জুটি বাঁধতে দেখা যাবে ‘প্রেম টেম’ খ্যাত নায়িকা সুস্মিতা চট্টোপাধ্যায়কে। এছাড়াও ছবির অন্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন খরাজ মুখোপাধ্যায়, লাবণী সরকার, সুমন্ত মুখোপাধ্যায়, দোলন রায় এবং দীপঙ্কর দে। 

shooting started of New Bengali film Paka Dekha bmm
Author
Kolkata, First Published Nov 20, 2021, 8:00 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বর্তমান প্রজন্মের কাছে বিয়ে মানেই একটা ভয়। অনেক বড় দায়িত্ব। আর সম্বন্ধ করে বিয়ে (Arranged Marriage)? ওরে বাবা তা তো একেবারেই নয়! বরং প্রেমের বিয়েতেই (Love Marriage) বেশি আস্থা রয়েছে তাদের। অন্তত পক্ষে কিছুদিন সময় কাটিয়ে কিছুটা হলেও একে অপরকে চিনে নিতে পারে তারা। কিন্তু, সম্বন্ধ করে বিয়েতে কি সত্যিই খুব বেশি সমস্যা হয়? নাকি পাকা দেখার পরই বদলাতে শুরু করে পরিস্থিতি? এমনই এক মিষ্টি পারিবারিক প্রেমের ছবি নিয়ে আসছেন পরিচালক প্রেমেন্দু বিকাশ চাকী (Premendu Bikash Chaki)। ছবির নাম 'পাকা দেখা' (Paka Dekha)।

এই ছবিতে সোহম চক্রবর্তীর (Soham Chakraborty) সঙ্গে প্রথমবার জুটি বাঁধতে দেখা যাবে ‘প্রেম টেম’ খ্যাত নায়িকা সুস্মিতা চট্টোপাধ্যায়কে (Susmita Chatterjee)। এছাড়াও ছবির অন্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee), লাবণী সরকার (Laboni Sarkar), সুমন্ত মুখোপাধ্যায় (Sumanta Mukherjee), দোলন রায় (Dolon Roy) এবং দীপঙ্কর দে (Dipankar Dey)। সামনে এসেছে ছবির কলাকুশলীদের ফার্স্ট লুক (First Look)। ঘিয়ে রঙা টি-শার্ট ও নীল জিন্সে দেখা গিয়েছে সোহমকে। অন্যদিকে সাদা টপ ও নীল ট্রাউজারে দেখা গিয়েছে সুস্মিতাকে। হালকা মেক-আপ ও ক্যাসুয়াল লুকে নজর কাড়ছে এই নতুন জুটি। খরাজের পরনে রয়েছে থ্রি কোয়ার্টার প্যান্ট ও নীল টি শার্ট। আর লাবণীর পরনে ঘিয়ে রঙা শাড়ি। অন্যদিকে, সুমন্ত ও দোলনের পরনে রয়েছে পাঞ্জাবী ও শাড়ি। দোলনের শাড়ির সঙ্গে মিলিয়ে পাঞ্জাবী পরতে দেখা গিয়েছে সুমন্তকে। 

আরও পড়ুন- ৩৫ সপ্তাহ ধরে প্রথম স্থানে, উচ্ছেবাবুর জন্মদিন কি পালন করতে পারবে 'মিঠাই'

ছবির গল্পটা ঠিক কেমন? 

জয় আর তিয়াশার গল্প তুলে ধরা হবে 'পাকা দেখা'-তে। অফিস পাড়ায় জয়ের সঙ্গে তিয়াশার আলাপ হয়। তাদের দু'জনের জীবনধারণের পদ্ধতি অনেকটাই আলাদা। জয় ব্যাঙ্ক কর্মচারী হলেও ঘড়ির কাঁটায় বাঁধা তার দৈনন্দিন জীবন। অপরদিকে আইটি সেক্টরে কাজ করে তিয়াশা। কাজের চাপে সময় মতো কোনও কিছুই সামলে উঠতে পারে না সে। এদিকে তিয়াশার বাবা জয়কে নিজের জামাই করতে চায়। সেই সূত্রে দুই পরিবারে ‘পাকা দেখা’। কমিটেড রিলেপশনশিপ, বিয়ে নিয়ে বর্তমান প্রজন্মের ভিতর ভয় কাজ করে। সম্বন্ধ করে বিয়ের চেয়ে প্রেমের বিয়েতেই বেশি আস্থা তাদের। সেই জায়গায় দুই পরিবার যখন পাত্র-পাত্রী নির্বাচন করে ‘পাকা দেখা’ সারবে, তখন জয় ও তিয়াশার মনে পরিবর্তন আসবে, আর সেটাই তুলে ধরা হবে ছবির মধ্যে। 

আরও পড়ুন- আমার আপনার ঘরের আনাচে কানাচে লুকিয়ে থাকে একটুকরো 'একান্নবর্তীর' গল্প

ছবির চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাশগুপ্ত। মিউজিকের দায়িত্বে রয়েছেন জিৎ গঙ্গোপাধ্যায়। ১৯ নভেম্বর থেকে শুরু হল এই ছবির শুটিং। কলকাতা ও উত্তরবঙ্গে ছবির শুটিং হবে বলে জানা গিয়েছে। আর ছবিটির প্রযোজনা করছে 'সোহমস এন্টারটেনমেন্ট' ও 'সোনম মুভিস' (Soham's Entertainment and Sonom Movies)।

আরও পড়ুন- Celebs Spotted : ফোলা মুখ, ঢিলেঢালা প্যান্ট, নো মেক আপ লুকে ভাইরাল করিনা কাপুর থেকে হিনা খান

Follow Us:
Download App:
  • android
  • ios