Asianet News BanglaAsianet News Bangla

মনের মানুষ খুঁজে পেলেন ইমন, চুপিসাড়ে 'এনগেজমেন্ট' সারলেন প্রেমিকের সঙ্গে

  • জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী এবার ছাদনাতলায়
  • তৃতীয়াতেই আংটি বদল সেরে সম্পর্কে শিলমোহর দিলেন গায়িকা ইমন
  • সুরকার নীলাঞ্জন ঘোষের সঙ্গেই বাগদান পর্ব সারলেন ইমন
  • পরিস্থিতি স্বাভাবিক হলেই জাঁকজমক করে বিয়ে করবেন ইমন
Singer Iman Chakraborty got engaged with her boyfriend nilanjan Ghosh Brd
Author
Kolkata, First Published Oct 20, 2020, 10:09 AM IST

টলিপাড়ার আন্দরে কান পাতলেই  জল্পনা শোনা যাচ্ছিল গায়িকা ইমনকে নিয়ে। অবশেষে জল্পনা সত্যি করে জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী এবার ছাদনাতলায়। তৃতীয়াতেই নিজের ফ্ল্যাটে চুপিসাড়ে এনগেজমেন্ট সারলেন ইমন চক্রবর্তী।বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ইমন চক্রবর্তী। তবে পাত্র কে?এই নিয়ে চলছে বিস্তর জল্পনা। পাত্র মিউজিক ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ। সুরকার নীলাঞ্জন ঘোষের সঙ্গেই বাগদান পর্ব সারলেন ইমন।

আরও পড়ুন-অফ শোল্ডারেই গর্জিয়াস 'বং ক্রাশ', তৃতীয়াতে লাল-সাদা জামদানি ফিউশনেই 'সুপারহট' তৃণা...

পুজোর মধ্যেই আংটি বদল পর্ব সেরে সম্পর্কে শিলমোহর দিলেন গায়িকা। পরণে গোলাপী-সাদা সিল্কের শাড়ি তার সঙ্গে ম্যাচিং সাদা গয়না, খোপায় জুই ফুলের মালা লাগিয়ে প্রেমিক নীলাঞ্জনের সঙ্গে বিভিন্ন পোজ দিয়েছেন ইমন। তার সঙ্গে সাদা পাঞ্জাবিতে নজর কেড়েছন নীলাঞ্জন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Engaged ❤️🙏🏻.. @nilanjan757

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty) on Oct 19, 2020 at 10:25am PDT

 

ঘরোয়া অনুষ্ঠানের মধ্যেই এনগেজমেন্ট পর্ব সেরে ফেললেন ইমন। হাসি মুখে একের পর এক ছবিও শেয়ার করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। আনন্দের মুহূর্তে সবথেকে বেশি মনে পড়েছে মাকে। সূত্র থেকে জানা গেছে বাগদান হলেও একসঙ্গে থাকছেন না টলিপাড়ার নয়া দম্পত্তি। কারণ করোনা আবহে সামাজিক বিয়ে সম্ভব নয়, তাই পরিস্থিতি স্বাভাবিক হলেই একেবারে জাঁকজমক করে বিয়ে করবেন ইমন। লকডাউন-করোনা আবহের উপরই সবটা নির্ভর করবে।

আরও পড়ুন-শুটিং সেটে গুরুতর আহত আমির খান, অ্যাকশন স্টান্টেই মারাত্মক চোট পেলেন পাঁজরে...


স্বনামধন্য গায়িকা হিসেবে সকলের কাছে পরিচিত ইমন চক্রবর্তী। একের পর এক গান গেয়ে দর্শকমন জয় করে নিয়েছেন গায়িকা। সবধারার গানেই সমান দক্ষতা রয়েছে তার। গানের জগতের পাশাপাশি ব্যক্তিগত জীবনটাও তার বেশ অন্যরকম।  লাভ লাইভটা যে বেশ আনন্দের তা তাদের ছবিতেই স্পষ্ট। ইমন মানেই যেন একটু অন্যধারার গান। নিজের গানের টানে এইভাবেই দর্শকদের মাতিয়ে রেখেছেন ইমন। দীর্ঘদিনের আলাপ থাকলেও মাত্র এক মাসের প্রেম ইমন ও নীলাঞ্জনের। ইমনের পরিচিতি মহল আগেই নীলাঞ্জনের সঙ্গে সম্পর্ক নিয়ে শিলমোহর দিয়েছেন। সম্প্রতি নীলাঞ্জনের সঙ্গে বেশ কিছু কাজও করেছেন ইমন।  ইমনের কন্ঠে 'এ কি লাবণ্যে পূর্ণ প্রাণের'মিউজিক অ্যারেঞ্জ করেছেন প্রেমিক নীলাঞ্জন। এছাড়াও  নজরুলের গান 'পরদেশী মেঘ' গানের মিউডিক ভিডিওতেও একসঙ্গে দেখা গেছে নীলাঞ্জন ও ইমনকে। একের পর এক গান গেয়ে দর্শকমন জয় করে নিয়েছেন গায়িকা। সবধারার গানেই সমান দক্ষতা রয়েছে তার। বিয়ের ফুল কবে ফুটছে ইমনের, আপাতত তা জানতেই মুখিয়ে দর্শক।
 

Follow Us:
Download App:
  • android
  • ios