টলিপাড়ার আন্দরে কান পাতলেই একটাই জল্পনা শোনা যাচ্ছে। জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী এবার ছাদনাতলায়। জল্পনা নাকি সত্যি তা নিয়ে গুঞ্জন চলেই আসছে। তবে সকলের মুখেই শোনা যাচ্ছে, অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ইমন চক্রবর্তী। তবে পাত্র কে?এই নিয়ে চলছে বিস্তর জল্পনা। সূত্র থেকে শোনা যাচ্ছে পাত্র মিউজিক ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ। সুরকার নীলাঞ্জন ঘোষের সঙ্গেই নাকি চলতি মাসে রেজিস্ট্রি মতে বিয়ে সাড়তে চলেছেন ইমন।  এবং আগামী মাসের শুরুর দিকেই সামাজিক বিয়ে সারবেন ইমন। যদিও লকডাউন-করোনা আবহের উপরই সবটা নির্ভর করবে।

আরও পড়ুন-এই সস্তার জিনিস দিয়েই কি গ্ল্যামার ধরে রেখেছেন ঐশ্বর্য থেকে করিনারা, ফাঁস 'বিউটি সিক্রেট'...

দীর্ঘদিনের আলাপ থাকলেও মাত্র এক মাসের প্রেম ইমন ও নীলাঞ্জনের। ইমনের পরিচিতি মহলও নীলাঞ্জনের সঙ্গে সম্পর্ক নিয়ে শিলমোহর দিয়েছেন। কিন্তু মুখে কুলুপ এটেছেন ইমন। তিনি কিন্তু পুরো বিষয়টাকেই গুজব বলে উড়িয়ে দিয়েছেন। ইমন জানিয়েছেন, পরিকল্পনা থাকলে তিনি নিজেই অনুরাগীদের জানিয়ে দেবেন। নীলাঞ্জন তার খুব ভাল বন্ধু বলে দাবি করেছেন ইমন। তবে গুঞ্জন হোক বা সত্যি সময় এলেই সমস্তটা দেখা যাবে।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Hey ! @nilanjan757

A post shared by Iman Chakraborty (@iman_chakraborty) on Jun 18, 2020 at 2:38am PDT

 

সম্প্রতি নীলাঞ্জনের সঙ্গে বেশ কিছু কাজও করেছেন ইমন।  ইমনের কন্ঠে 'এ কি লাবণ্যে পূর্ণ প্রাণের'মিউজিক অ্যারেঞ্জ করেছেন প্রেমিক নীলাঞ্জন। এছাড়াও  নজরুলের গান 'পরদেশী মেঘ' গানের মিউডিক ভিডিওতেও একসঙ্গে দেখা গেছে নীলাঞ্জন ও ইমনকে। দীর্ঘদিন নিজের চেয়ে বয়সে অনেকটাই ছোট বয়ফ্রেন্ড শোভন গঙ্গোপাধ্য়ায়ের সঙ্গে দিব্যি খোশমেজাজে প্রেমটা চালিয়ে গেছিলেন গায়িকা। লাভ লাইভটা যে বেশ রোমাঞ্চকর ছিল তা তাদের রসায়নই স্পষ্ট বলে দিত। কিন্তু বর্তমানে তাদের আর সম্পর্ক নেই। মাসখানকে আগেই সম্পর্কে ইতি টানেন তারা।স্বনামধন্য গায়িকা হিসেবে তিনি সকলের কাছে পরিচিত। একের পর এক গান গেয়ে দর্শকমন জয় করে নিয়েছেন গায়িকা। সবধারার গানেই সমান দক্ষতা রয়েছে তার। বিয়ের ফুল কবে ফুটছে ইমনের, আপাতত তা জানতেই মুখিয়ে দর্শক।