Asianet News BanglaAsianet News Bangla

ফের 'প্রাক্তন'-এর সঙ্গে গাটছড়া, 'তোমার কপালের শীতঘুমে' ভালবাসার গানে শোভনকে ধন্যবাদ ইমনের


 পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের 'লকডাউন' ছবির গান 'তোমার কপালের শীতঘুমে' মুক্তি পেয়েছে। এই গানেই সুর দিয়েছেন শোভন এবং তাতে গলা দিয়েছেন ইমন। এই গান দিয়েই সুরকার হিসেবে বড়পর্দায় যাত্রা শুরু শোভনের। প্রাক্তন প্রেমিকের সঙ্গে পুরোনো অতীত ভুলে পেশার খাতিরে জুটি বাঁধলেন ইমন ও শোভন। শুধু তাই নয়, প্রেমিকের মুখোমুখি হয়ে ধন্যবাদ জানাতেও ভুললেন না ইমন চক্রবর্তী।
 

Singer Iman Chakraborty sings a new song composed by Shovan Ganguly BRd
Author
Kolkata, First Published Sep 4, 2021, 1:49 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আধুনিক থেকে রবীন্দ্রসংগীত, সবধরণের গানেই ভক্তদের মন জয় করে নিয়েছেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী। তবে এবার আধুনিক কিংবা রবীন্দ্রসংগীত নয়, এবার ভালবাসার গান গেয়ে মন জয় করলেন ইমন চক্রবর্তী। তবে যে সে গান নয়, একেবার প্রাক্তনের সঙ্গে গাটছড়া বেঁধে ভালবাসার গানে দর্শকদে মুগ্ধ করেছেন ইমন চক্রবর্তী। গায়ক শোভন গঙ্গোপাধ্যায়ের লেখা সুরে এবার গান গাইলেন ইমন চক্রবর্তী।

 

Singer Iman Chakraborty sings a new song composed by Shovan Ganguly BRd

 

গতকালই পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়ের 'লকডাউন' ছবির গান 'তোমার কপালের শীতঘুমে' মুক্তি পেয়েছে। এই গানেই সুর দিয়েছেন শোভন এবং তাতে গলা দিয়েছেন ইমন। এই গান দিয়েই সুরকার হিসেবে বড়পর্দায় যাত্রা শুরু শোভনের। প্রাক্তন প্রেমিকের সঙ্গে পুরোনো অতীত ভুলে পেশার খাতিরে জুটি বাঁধলেন ইমন ও শোভন। শুধু তাই নয়, প্রেমিকের মুখোমুখি হয়ে ধন্যবাদ জানাতেও ভুললেন না ইমন চক্রবর্তী।

 

 

 'তোমার কপালের শীতঘুমে' মুক্তি পাওয়ার পর নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ইমন। এবং এই গান শেয়ার করে শোভনকে ধন্যবাদ জনিয়েছেন জাতীয় পুরস্কার জয়ী গায়িকা ইমন চক্রবর্তী। ভালবাসার এই গান ইতিমধ্যেই দর্শকদের মন ছুঁয়েছে। সকলকে পুরো গানটা শোনার জন্য অনুরোধ জানিয়েছেন ইমন। তবে ব্যক্তিগত সম্পর্ক ভুলে যে এতটা তাড়াতাড়ি একে অপরের সঙ্গে কাজ করতে পারবেন সেটা দেখেই হতবাক নেটিজেনরা। একসময়ে রিলেশনশিপে থাকলে দুজনেই নিজের মতো করে সম্পর্কে এগিয়ে গেছেন। এবং  তিক্ততা ভুলে পেশাদারিত্বের জায়গায় বজায় রেখেছেন দুই শিল্পী।

আরও পড়ুন-ছুরি নিয়ে প্রিয়ঙ্কার নিতম্বে ঝাঁপিয়ে পড়লেন নিক, এটাই কি পপ তারকার 'ব্রেকফাস্ট', রেগে আগুন পরিণীতি

আরও পড়ুন-মারাত্মক রোগ থেকে চরম হতাশায় ভুগছেন সায়রা বানু, অ্যাঞ্জিওগ্রাফি করতেও রাজি নন দিলীপ পত্নী

 

এই বছর  জন্মাষ্টমীর দিনেই প্রথমবার কীর্তন গাইলেন ইমন চক্রবর্তী। এই প্রথমবার ইমন চক্রবর্তীর কন্ঠে এবার শোনা গেল নতুন কীর্তন গান  ।গানটা লিখেছেন আকাশ চক্রবর্তী, সুর করেছেন নীলাঞ্জন ঘোষ। এই প্রথম অরিজিনাল কীর্তন গানে ইমনের উপস্থিতি। কীর্তনাঙ্গ রবীন্দ্রসঙ্গীতে আগে ইমনের গলা শোনা গেলও অরিজিনাল কীর্তনে এটাই প্রথমবার। কীর্তন গান নিয়ে ভীষণ উচ্ছ্বসিত  ইমন জানিয়েছেন,'এখনকার দিনে নতুন কীর্তন গাইতে হবে এটা শুনেই খুব অন্যরকম লেগেছিল। গানটা  কীর্তনের বৈশিষ্ট্য গুলোকে ভেবেই তৈরি করা হয়েছে।এর যন্ত্রসংগীত আয়োজনেও রাখা হয়েছে চিরাচরিত কীর্তনের স্বাদ। ছোটো বেলায় অনেক কীর্তন শুনেছি।বাড়ির সামনে দোলের সময় কীর্তন হতো।এখনো হয়। আমি নিজেও কীর্তন শিখেছি। তা এই শোনা আর শেখার অভিজ্ঞতা মিলিয়েই গানটা করেছি। সাথে অসাধারণ একটা মিউজিক ভিডিও করা হয়েছে। জোনাই দি ( সিং ) যথেষ্ট ইমোশন দিয়ে এই গানটা বানিয়েছেন'।নিজের মনের মানুষ নীলাঞ্জন ঘোষের সঙ্গেই  সুখে সংসার করছেন গায়িকা। বিয়ের পর থেকে যেন আরও বেশি ব্যস্ত হয়ে পড়েছেন নায়িকা।  
 

Singer Iman Chakraborty sings a new song composed by Shovan Ganguly BRd

Singer Iman Chakraborty sings a new song composed by Shovan Ganguly BRd

Follow Us:
Download App:
  • android
  • ios