কোনও সঙ্গীতশিল্পীর গান পছন্দ নাই হতে। প্রত্যেক মানুষের ব্যক্তিগত মতামত থাকতেই পারে। তাই বলে ধর্ষণের মত স্পর্শকাতর বিষয়ের সঙ্গে মধুমন্তী বাগচির গানের তুলনা করে বসলেন একজন নেটিজেন। তাঁর এই মন্তব্যে অত্যন্ত ক্ষুব্ধ হয়েছে সঙ্গীতশিল্পী। নেটদুনিয়ায় স্ক্রিনশট পোস্ট করতে বাধ্য হলেন। এমন কুরুচিকর মন্তব্য করার আগে যে কয়েকশোবার মানুষের ভাবা উচিত তা চোখে আঙুল দেখিয়ে দিলেন মধুমন্তী। মধুমন্তীর বক্তব্য একটাই। গান পছন্দ নাই হতে পারে, তাই বলে এমন মন্তব্য সেই নেটিজেন করলেন কী করে। 

আরও পড়ুনঃমৃত্যু উপত্যকায় পরিণত হয়েছে দেশ, চোখে জল নিয়ে কলম ধরলেন রুদ্রনীল

মধুমন্তীর এক গানের কমেন্ট সেকশনে সেই ব্যক্তি লিখেছেন, "আমরা জানি মেয়েরা রেপড হয়। কখনও কখনও গ্যাং রেপড হয়। কিন্তু কখনও চাক্ষুস দেখিনি। তবে আজ মধুমন্তী বাগচির মাধ্যমে সঙ্গীতকেও রেপড হতে দেখলাম প্রত্যক্ষভাবে।" এই মন্তব্য স্বাভাবিকভাবেই নজর কেড়েছে সকলের। এমনকি মধুমন্তী এই কমেন্টটি দেখতেই স্ক্রিনশট নিয়ে পোস্ট করেছেন নিজের ফেসবুক ওয়্যালে। 

আরও পড়ুনঃআতঙ্কের মধ্যেই প্রাকৃতিক দুর্যোগ, সঙ্কট মোকাবিলায় রাজ্যের পাশে দাঁড়ালেন বাঙালি অভিনেত্রী

মধুমন্তী স্ক্রিনশটটি শেয়ার করে লিখেছেন, "আপনি মানুষ হিসেবেও পরিচিতি পাওয়ার যোগ্যতা রাখেন না। সঙ্গীতের ব্যাপারে মন্তব্য করা তো দূরের ব্যাপার। ধর্ষণের ব্যাপারে এভাবে কথা বলছেন! আমি অবাক হওয়ার পাশাপাশি লজ্জিতও।" জনা কয়েক নেটিজেনরা লিখেছে, এই ধরণের ব্যক্তিরা কোনও রকমে সকলের নজর কাড়তে চায়, তাই এমন কথা বলতেও তারা দ্বিধাবোধ করে না। মধুমন্তীকে এ সকল ব্যক্তিদের ব্লক করে দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছে সকলে। 

তবে মধুমন্তী লিখেছেন, "এই ধরণের আজেবাজে লোকজনদের লজ্জ্বা পাওয়া উচিত। তাদের নাম ধরে ধরে সকলের সামনে রাখা উচিত। নয়তো এরা ভাবতে থাকবে, যে এই মন্তব্য করা অত্যন্ত সাধারণ একটি বিষয়। আবারও এই কাজটি করবে তারা। কখনও কখনও এদের বিরুদ্ধে কথা না বললে ভুল হয়ে যায়। আমি সেই ভুল করতে রাজি নই। আর ধর্ষণ নিয়ে ছেলেখেলা আমি সহ্য করব না।"