Asianet News BanglaAsianet News Bangla

Sahana Bajpaie- একমাস বন্ধ গান,কথা বলা, সোশ্যাল মিডিয়ায় ভয়ানক খবর ফাঁস গায়িকা সাহানা বাজপেয়ীর

একমাস বন্ধ গান,কথা বলা, সোশ্যাল মিডিয়ায় এমনটাই জানালেন সাহানা বাজপেয়ী। তিনি জানান তার ভোকাল কর্ড ক্ষতিগ্রস্ত হওয়ার জন্য প্রায় এক মাস তাকে মৌনতা পালন করতে হবে ।

Singer Sahana Bajpaie Opens up on her vocal treatment bjc
Author
Kolkata, First Published Nov 14, 2021, 8:28 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

আমার চোখ বান্ধিবি, মুখ বান্ধিবি
পরান বান্ধিবি কেমনে? সত্যি তাই, 
এই গানের শিল্পীর (Singer) কণ্ঠ যে কখনও রুদ্ধ হতে পারে সে কথা ভাবলেও চমকে উঠতে হয়। কিন্তু সকলকে অবাক করে ঘটল এমনই ঘটনা। একমাস বন্ধ গান,কথা বলা, সোশ্যাল মিডিয়ায় এমনটাই জানালেন সাহানা বাজপেয়ী (Sahana Bajpai)। তিনি জানান তার ভোকাল কর্ড ক্ষতিগ্রস্ত হওয়ার জন্য প্রায় এক মাস তাকে মৌনতা পালন করতে হবে । নিজ ফেসবুক ওয়ালে (Social Media) ১৩ই নভেম্বর এই কথাই জানান সঙ্গীত শিল্পী সাহানা বাজপেয়ী (Sahana Bajpai) ।  সাহানার কথায়, ‘স্ট্রোবোস্কোপিক পরীক্ষা হয়েছে সম্প্রতি। তাতে দেখা গিয়েছে আমার ভোকাল কর্ডে  ভাল মতো রক্ষক্ষরণ হয়েছে। আমাকে মাসখানেক গান গাইতে, কথা বলতে বা চিৎকার করতে বারণ করেছেন চিকিৎসক"।

 তিনি (Sahana Bajpai) আরও বলেন, ‘এই পরিস্থিতির সঙ্গে আপনারা দয়া করে মানিয়ে নিন। আমি নিজেও আমার এই আমিটাকে  মানিয়ে নেওয়ার চেষ্টা করছি।  যাঁদের উপর আমি চিৎকার করি, তাঁদের একটু দূরে থাকার অনুরোধ করছি। আমি নিজের সঙ্গেও এই দূরত্ব তৈরি করছি। তার এই খবরে উদ্বেগে তার অগনিত অনুরাগীরা। জানা গেছে , গবেষণার কাজের জন্য বেশ কিছুদিন যাবৎ সাহানা বাংলায় আছেন । এর মধ্যে বেশ কিছু অনুষ্ঠানেও অংশ নিয়েছেন তিনি । এরপরই হঠাৎ-ই সেশ্যাল মিডিয়ায় এই নিজের শরীরিক অবস্থার  কথা প্রকাশ্যে আনেন গায়িকা । 

সাহানার এই পোস্টের পরই শিল্পী নিজে ফেসবুকে তাঁর একটি গানের লিঙ্ক শেয়ার করেছেন। লালনের ‘জাত গেল’ গানটি একেবারেই নিজের মত করে  উপস্থাপন করেছেন তিনি। প্রসঙ্গত , সাহানার গাওয়া রবীন্দ্রসঙ্গীত থেকে লোকগান শোনা গিয়েছে একাধিক মাধ্যমে। বহু বাংলা ছবিতেও গান গেয়েছেন তিনি। হাত বা পা বন্ধিবি, একটা ছেলে, মলয় বাতাসে, মহারাজ ও একি সাজে ইত্যাদি গান শ্রোতাদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছে। হাতে আছে আরও বেশ কিছু কাজ। তবে এই অসুস্থতায় পিছিয়ে গেল সবটাই। আপাতত এক মাস তাঁকে চুপচাপই থাকতে হবে।

সম্প্রতি একটি চলচ্চিত্রের জন্য তিনি গেয়েছেন ‘মুখ ফেরায়ে না মন’ গানটি। তার পরই হঠাৎ তাঁর কণ্ঠ স্তব্ধ। কিন্তু আমিরাগীদের একটাই প্রার্থনা, তার এই মৌনতা যেন দীর্ঘ না হয়। খুব তাড়াতাড়ি এই অসুস্থতা কাটিয়ে আবারও ছন্দে ফারুক প্রিয় গাইকার জীবন।

 আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

    Singer Sahana Bajpaie Opens up on her vocal treatment bjc

Singer Sahana Bajpaie Opens up on her vocal treatment bjc

Follow Us:
Download App:
  • android
  • ios