Asianet News BanglaAsianet News Bangla

করোনা আবহে চলছে সোহিনীর পুজোর প্রস্তুতি, টিপস নিতে রইল অভিনেত্রীর অ্যালবাম

  • করোনার আবহে চলছে সোহিনীর পুজোর প্ল্যানিং
  • কীভাবে নিচ্ছেন পুজোর প্রস্তুতি 
  • প্রকাশ পেল টলি নায়িকার ইনস্টা পোস্ট
  • এখন থেকেই টিপস নিচ্ছে সাইবারবাসীরা
Sohini Sarkar preps for pujo from now on ADB
Author
Kolkata, First Published Sep 6, 2020, 10:45 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনার আবহেও চলছে পুজো প্রস্তুতি। অনলাইন অথবা নিয়ামবলী মেনে দোকানে কিংবা শপিং মলে গিয়ে কেনাকাটা করছে। তারই মধ্যে প্রস্তুতি শুরু করে দিয়েছেন সোহিনী সরকার। কালো রঙের স্লিভলেস কুর্তার সঙ্গে কমলা রঙের নেটের ওরনা। তাঁর রূপ ঠিকরে পড়ছে সামান্য সাজেই। প্রসঙ্গত দিন কতক আগে লকডাউনে সোহিনী সরকার মজেছেন ফোটোশ্যুটে। সঙ্গে রয়েছেন প্রেমিক রণজয়ও। বুলেটের উপর বসে পোজ দিয়েছেন তাঁরা। 

আরও পড়ুনঃসাইজ জিরো নাকি ব্রড অ্যান্ড ফিট, মিমি-নুসরত সহ টলি নায়িকাদের ফিটনেস মন্ত্র

তাঁদের হট পোজে ইতিমধ্যেই চোখ কপালে উঠেছে নেটিজেনের। এই সেলেব জুটিকে দর্শকমহলের খুবই পছন্দ। সোহিনী-রণজয়ের ঝলক দেখতে সকলের উন্মাদনা তুঙ্গে ওঠে। যে জিনিসটি অধিকাংশ মানুষজন মিস করছেন তা হল ঘুরতে যাওয়া। ফ্লাইট এবং ট্রেন স্বল্প সময়ের জন্য চালু থাকলেও নিজের নিরাপত্তার কথা ভেবেই ঘুরতে যাওয়ার সিদ্ধান্ত এখন কেউই নিচ্ছেন না। 

আরও পড়ুনঃদর্শনার যৌন আবেদনে হার মানবে বলিউড, নায়িকার সোশ্যাল মিডিয়ায় ভীড় জমাচ্ছে অগণিত পুরুষ

আরও পড়ুনঃ'চতুর্থ বিয়ে কবে', বিবাহবিচ্ছেদ থেকে সম্পর্কে ভাঙন, সব দোষ কি কেবল এই অভিনেত্রীদেরই

কাছে কোথাও গেলেও বিপদের ঝুঁকি থেকেই যাচ্ছে। তাই পুরনো অ্যালবাম খুলেই নস্টালজিয়ায় ভেসে যাওয়া সুখকর। তেমনই করলেন অভিনেত্রী সোহিনী সরকার। ২০১৭ সালে অরুণাচল প্রদেশে ঘুরতে গিয়েছিলেন তিনি। সেখানেই পাইন ভ্যালির মাঝে এখটি সুন্দর মঠ। মঠের শান্ত পরিবেশ ছুঁয়ে যায় কমবেশি সকলের মন। বাদ পড়েননি সোহিনীও। 

আরও পড়ুনঃছোট্ট ঝিলিক এখন টেলি সেনসশন, বোল্ড ছবি দেখতেই অশ্লীল মন্তব্য নেটদুনিয়ায়

আরও পড়ুনঃদেবলীনার ভিডিও হার মানাল বলিউডকেও, নিমেষে ভাইরাল হলেন টলি নায়িকা

তাঁরও সেই শান্ত পরিবেশে মন ভেসে যায়। এই মুহূর্ত ভিডিওতে ধরে রেখেছিলেন সোহিনি। যা এখন থ্রোব্যাক হিসাবে কাজে লাগাচ্ছেন তিনি। অরুণাচলের মঠে ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী। ভিডিও শেয়ার করে নিজে নস্টালজিয়ায় ভেসে গেলেন। গেল ভক্তরাও। ভিডিও শেয়ার করে লিখেছেন, "হঠাৎ করেই ২০১৭-র অরুণাচল প্রদেশ টুর এর ভিডিওটা পেলাম।" এটি সোহিনির সোলো ট্রিপ ছিল। অর্থাৎ একাই ঘুরতে এসেছিলেন এখানে। সঙ্গে এও লিখেছেন ফিরে যেতে চান।

 

Follow Us:
Download App:
  • android
  • ios