Asianet News BanglaAsianet News Bangla

Mithai :পায়ে চোট পেয়ে বিধ্বস্ত মিঠাই, বাড়িতে বসে কী করছে সৌমীতৃষা, শেয়ার করলেন ভিডিও

 মিঠাই নিজে শেয়ার করলেন তার পায়ের অবস্থা। সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে ভক্ত মনে ঝড় তুললেন তিনি। সকলেই তার দ্রুত সুস্থতা কামনা করে একের পর এক পোস্টে ভরিয়ে দিল। 

soumitrisha kundu had leg injury posted video bjc
Author
Kolkata, First Published Oct 27, 2021, 10:28 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

পায়ে চোট নিয়ে বেশ কয়েকদিন ধরেই বাড়িতে রয়েছে এখন সকলের প্রিয় মিঠাই (Mithai) রানী। জি বাংলা সেটে সব থেকে বেশি নজর কেড়ে বর্তমানে যে চরিত্র ঝড় তুলেছে সাধারণ মানুষের ড্রইংরুমে তিনি হলেন সৌমীতৃষা (Soumitrisha Kundu)। বর্তমানে মিঠাই ধারাবাহিকের টিআরপি (TRP)  তুঙ্গে। তবে সেটে নেই মিঠাই। পায় পেয়েছে গুরুতর চোট। এই খবর ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে ভক্ত মহলে। 

 

 

এবার মিঠাই নিজে শেয়ার করলেন তার পায়ের অবস্থা। সোশ্যাল মিডিয়ায় ছবি দিয়ে ভক্ত মনে ঝড় তুললেন তিনি। সকলেই তার দ্রুত সুস্থতা কামনা করে একের পর এক পোস্টে ভরিয়ে দিল। তবে বর্তমানে পা নাড়াতে কষ্ট হলেও কয়েকদিন আগেই এই মিঠাই দেবীরূপে মাটি দিয়েছিল স্টেজ, তা আরও একবার মনে করিয়ে দিলো অভিনেত্রী। বাড়িতে বসে সেই ভিডিওতে চোখ মিঠাইয়ের।

 

আরও পড়ুন- ৭০ সপ্তাহ পার, সুশান্ত সিং রাজপুতকে হত্যা করা হয়েছে, কেন মিলছে না রায়, প্রশ্ন তুলে সরব নেটমহল

আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

অন্যদিকে ধারাবাহিকে এখন টানটান উত্তেজনার পালা। মিঠাই এর পরিবারের সদ্য শেষ হয়েছে দুর্গাপুজো। সেখানে এখন বিজয়া সম্মেলনি উৎসবের ঘটা। মিঠাইকে তা নিয়েই ব্যস্ত থাকতে দেখা যাচ্ছে। অন্যদিকে সোম আনতে চলেছে তাঁর নিজের মাকে। এই প্রথম তিনি আসবেন মনোহরায়। তা নিয়েই এখন উত্তেজনার পারদ তুঙ্গে। সোমের মাকে দেখে সকলে ঠিক কেমন অনুভব করবে, তাই এখন দেখার। 

   soumitrisha kundu had leg injury posted video bjc

soumitrisha kundu had leg injury posted video bjc

Follow Us:
Download App:
  • android
  • ios