Asianet News BanglaAsianet News Bangla

Kaushik Ganguly- নিজের ভালোবাসা-আদরের সঙ্গে আরও একবার পরিচয় করিয়ে দেওয়া, শুভেচ্ছায় চুর্ণী গঙ্গোপাধ্যায়

চুর্ণী গঙ্গোপাধ্যায়ের জন্মদিনে বিশেষ শুভেচ্ছাবার্তায় খোলা চিঠি পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের। 

Special post of kaushik ganguly for Churni ganguly birthday bjc
Author
Kolkata, First Published Nov 14, 2021, 1:45 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শুভ জন্মদিন চূর্ণী গঙ্গোপাধ্যায় (Churni Ganguly)। টলিপাড়ার (Tollywood) অন্যতম ভালোবাসার মানুষ, যাঁর এক একটি সৃষ্টি বারে বারে প্রশংসিত হয়েছে।কৌশিক গঙ্গোপাধ্যায় (kaushik Ganguly) যেমন একদিকে চুটিয়ে কাজ করে চলেছেন টলিউডে, ঠিক তেমনই একের পর এক ভালো আর বাছাই করা সৃষ্টি উপহারে দিয়েছেন চুর্ণী গঙ্গোপাধ্যায় (Churni Ganguly)। তবে নেই কোনও আড়ম্বর, নেই কোনও লোক দেখানো প্রচার। কৌশিক গঙ্গোপাধ্যায়ের শৈশবের সেই প্রেমই যেন দিন দিনি এভাবে পরিণত হয়ে উঠেছে যে বারে বারে তাঁর প্রেমে পড়তে মন চায়। আর ঠিক তেমনই স্পষ্ট ইঙ্গিত দিয়ে কোলা চিঠিতে স্ত্রীকে জন্মদিনের (Happy Birthday)শুভেচ্ছা জানালেন কৌশিক গঙ্গোপাধ্যায়। 

স্পষ্টই লিখলেন- 'আমার বান্ধবী, আমার প্রেম, আমার জীবন, আমার সংসার, আমার আদর, আমার সৃষ্টি, আমার সবটুকু তুমি। কে বুঝবে এমন ছোট্টো মেয়ের এতো ক্ষমতা ছিল! ডাউহিলের নির্জনতার মেজাজে অজান্তেই এই নারী পরিপূর্ণতা পেল তার জীবনে ও কাজে । আত্মপ্রচারের এই রমরমা দুনিয়ায় জংলা ফুলের মতো চুপ থাকার জন্য আদর ও শ্রদ্ধা। আরো অনেক বলতে ইচ্ছে করছে, তা নয় আজ সামনে বসেই বলবো। অনেক অনেক আদর। শুভ জন্মদিন।'

সঙ্গে শেয়ার করে নিলেন শৈশবের একটি ছবি, যেখানে সাফ সাদাকালো ফ্রেমে ধরা দিলেন চুর্ণী গঙ্গোপাধ্যায়। দেখা মাত্রই তা নজরে এলো সকলের। প্রশংসার বন্যা বয়ে গেল নেট দুনিয়ায়। পাশাপাশি জন্মদিনের একরাশ শুভেচ্ছাও জানালেন ভক্তরা। তবে চুর্ণী গঙ্গোপাধ্যায়ের ঝুলিতে একাধিক উচ্চমানে পুরষ্কার থাকার সত্ত্বেও লাইম লাইট তিনি খুব একটা পছন্দ করেন না। নিজের সৃষ্টি আর নিজের পরিবার নিয়ে একান্ত এক জগতে সংসার করছেন গুছিয়ে। যেখানে বারে বারে ফুঁটে উঠেছে নির্বাচ সৃষ্টিরা, যেখানে বারে বারে উঠে এসেছে ভালোবাসার নিপাট কাহিনি, আর কৌশিক গঙ্গোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়ার পাতায় সেই প্রেমই যেন বারে বারে উঁকি মারে। সম্পর্কের এত বছর পরই আজও আনকোড়া নতুন চুর্ণী গঙ্গোপাধ্যায়। তাঁর একরাশ ভালো গুণই কৌশিক গঙ্গোপাধ্যায়ের মন জড় করে নিয়েছে। 

কখনও বিবাহবার্ষিকীতে চুমুতে চুমুতে ভরিয়ে তোলেন নেট দুনিয়ার পাতা, কখনও আবার জন্মদিন বা কোনও বিশেষ সেলিব্রেশনে চুর্ণী গঙ্গোপাধ্যায়ের প্রতি এভাবেই প্রকাশ্যে ভালোবাসার কথা মনে স্বীকার করতে ও মন খুলে প্রেম নিবেদন করতে পিছু পা হন না তিনি। 

 আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

    Special post of kaushik ganguly for Churni ganguly birthday bjc

Special post of kaushik ganguly for Churni ganguly birthday bjc

Follow Us:
Download App:
  • android
  • ios