বিধানসভা নির্বাচনের আগেই বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাঁর কথায় সাধারমের মধ্যে থেকে রাজনীতিটা বুঝে নেওয়াটা বিষয় নয়, বরং তাঁদের প্রতি মুহূর্তে সাহায্য করে যাওয়াটাই আসল। আর সেই দিকে তাকিয়েি আনকোড়া নতুন রাজনীতির ময়দানে নামা শ্রাবন্তীর প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন দলীয় কর্মীরা। রাজনীতিতে এসে গেরুয়া শিবিরকেই বেছে নিয়েছেন শ্রাবন্তী। 

আরও পড়ুন- চন্ডীপুরে ছোট দক্ষিণেশ্বরের মন্দিরে পুজো দিয়ে প্রচারে, যশের প্রচারে পায়ে পা মেলাল ভক্তমহল

প্রার্থী তালিকা প্রকাশ্যে আসার পরই দেখা যায় শ্রাবন্তী চট্টোপাধ্যায় লড়াই করছেন বেহালা পশ্চিম থেকে। যেখানে তাঁর বিপরীতে রয়েছেন তৃণমূলের প্রার্থ চট্টোপাধ্যায়। যার ফলে বোঝাই যায় যে কড়া টক্করের মুখে পড়তে হবে শ্রাবন্তীকে। এই নিয়ে প্রশ্ন করায় তিনি সাফ জানান, দল তাঁর ওপর আস্থা রেখেছে। তাঁর সহকর্মীরা তাঁকে প্রতিটা কাজে সাহায়্য করছে। বুঝিয়ে দিচ্ছে, এবং সঙ্গে সঙ্গে থেকে তাঁকে পথ দেখাচ্ছে। 

 

 

শ্রাবন্তীর কথায়, এবার বাংলা দেখবে আসল পরিবর্তন। বাংলায় পরিবর্তন আসার প্রতি বিশ্বাস ও আস্থা রেখেই বিজেপি শিবিরে নাম লিখিয়েছিলেন শ্রাবন্তী। এবার এলাকাতে এলাকাতে প্রচারে হাজির হচ্ছেন শ্রাবন্তী। সকলের সঙ্গে কথা বলা, দলীয় কর্মীদের সঙ্গে সাক্ষাৎ করে কর্মসূচী তৈরি করা, সাধারণ মানুষের সঙ্গে মিলে মিশে থেকে তারই একজন হয়ে উঠেছেন বর্তমানে শ্রাবন্তী। লক্ষ্য এখন একটাই সিট দখল।