সম্প্রতি ভার্চুয়াল দুনিয়ায় যে হারে অপরাধ বাড়ছে তা নিয়ে সকলেই নাজেহাল। হেনস্তা যেন নিত্যদিনের সঙ্গী মহিলাদের। সরাসরি মাধ্যমকেও ছাপিয়ে গেছে ভার্চয়াল প্ল্যাটফর্ম।  যার উপর রাগ-ক্ষোভ বাড়ছে তাদেরকেই দেওয়া হচ্ছে ধর্ষণ, খুনের হুমকি। সাইবার অপরাধ দিন দিন যেন বেড়েই চলেছে। বলিউড থেকে বাঙালি অভিনেত্রী, সকলেই এর শিকার হচ্ছেন। গোটা দেশে ভার্চুয়াল শ্লীলতাহানি শিকার হচ্ছে প্রত্যেকে।

আরও পড়ুন-'আমার যৌবন ক্রমশ বুড়িয়ে যাচ্ছে', এ কী হাল বলি ফ্যাশনিস্তা মালাইকার...

সম্প্রতি ভার্চুয়াল শ্লীলতাহানির শিকার হয়েছেন টলিপাড়ার প্রথমসারির মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দীর্ঘদিন ধরেই একাধিক নম্বর থেকে আসছে অশ্লীল মেসেজ। তবে এপার বাংলা নয়, সুদূর ওপার বাংলা থেকেই অশালীন মন্তব্যে ভরে যাচ্ছে তার মোবাইল। শেষমেষ আর সহ্য করতে না পেরে বাংলাদেশ হাই কমিশনে অভিযোগ করলেন বাঙালি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

আরও পড়ুন-জানেন কি, প্রাক্তন প্রেমিকার বাড়িতে হাতেনাতে ধরা পড়েছিলেন সলমন,পরিণতি জানলে আঁতকে উঠবেন...

সংবাদমাধ্যমে শ্রাবন্তী জানিয়েছেন,  একাধিক নম্বর থেকে একের পর এক নোংরা ভাষায় মেসেজ আসছিল তার ফোনে।  অনেকদিন ধরেই চলছিল। মেসেজের পর মেসেজ চলেই আসত। এমনকী দেশ নিয়ে নানা কুকথা বলা হচ্ছিস। ব্লক করেও কাজ হয়নি, ফের অন্য নম্বর দিয়ে এই একই জঘন্য কাজ শুরু হয়েছে। শেষমেষ নিজেকে আর ঠিক রাখতে না পেরে বাংলাদেশ হাই কমিশনে অভিযোগ জানিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রী আরও জানিয়েছেন, বাংলাদেশের পরিচিত লোকজনের মাধ্যমেই এই কাজ করেছেন অভিনেত্রী। কারণ অন্যায় মুখ বুজে  সহ্য করাও একধরনের অপরাধ। সূত্র থেকে জানা গেছে, ওপারবাংলার একটি ছবিতেও দেখা যাবে অভিনেত্রী শ্রাবন্তীকে।