টিকটকারদের মন খারাপের দিন শেষ। ভারত-চিন সংঘর্ষের জেরে টিকটক সহ ৫৯ টি চিনা অ্যাপ বন্ধ করে দিয়েছে ভারত সরকার।  বিনোদনের রসদ হিসেবে জনপ্রিয়তার শীর্ষে ছিল এই টিকটক অ্যাপ। রাতারাতি সবাই যেন দিশেহারা হয়ে গিয়েছিল টিকটক বন্ধের খবরে। অ্যাপ নিষিদ্ধ হওয়ার খবরে রাতের ঘুম উড়ে গিয়েছিল টিকটকারদের। যদিও এত দুঃখের কিছু নেই কারণ দেশীয় অ্যাপেই আবারও মজেছেন টিকটকারা। 

আরও পড়ুন-সুশান্তের মৃত্যুতে নয়া মোড়, সঞ্জয় লীলা বনশালির পর পুলিশি জেরার মুখে শেখর কাপুর...

একরাতের মধ্যে সাধারণ মানুষকে সেলিব্রিটি বানিয়ে দিয়েছে টিকটক। তার উপর বিভিন্ন ভিডিও পোস্ট করে জনপ্রিয়তাও ছিল তুঙ্গে। এক লহমায় সবটা যেন বদলে গিয়েছে। তবে টিকটকারদের দুঃখের কথা ভেবেই টিকটকের মতো ফিচার্স নিয়ে হাজির ইনস্টাগ্রাম। যার নাম ইনস্টাগ্রাম রিল। এই রিল-এই মজেছেন তারকা থেকে সাধারণ মানুষ। টেলি ইন্ডাস্টির জনপ্রিয় দুই তারকা সাংসদ মিমি চক্রবর্তী ও নুসরত জাহানও ইতিমধ্যেই রিল-এ ভিডিও পোস্ট করা শুরু করে দিয়েছেন। সেই তালিকায় এবার শ্রাবন্তী চট্টোপাধ্যায়। দেখে নিন ভিডিওটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Love for#feelitreelit

A post shared by Srabanti singh (@srabanti.smile) on Jul 9, 2020 at 1:40am PDT

 

শ্রাবন্তীর বাড়িতে পোষ্য রয়েছে বেশ কয়েকটি। তাদের সঙ্গেই আদরে খুনসুটিতে মত্ত অভিনেত্রী। রোশন এবং শ্রাবন্তী দুজনেই পশুপ্রেমী। নিজের দুই পোষ্যকে নিয়েই রিল-এ ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। একেবারে ঘরোয়া লুকে নজরে এসেছেন তিনি। নো মেক আপ লুকেই নেটিজেনদের নজর কেড়েছেন শ্রাবন্তী। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও।