গত কয়েকমাসে ধরে একের পর এক তারকা যোগ দিয়েছে রাজনীতির ময়দানে। তার জেরে তর্ক বিতর্কও নেট দুনিয়ায় কম প্রকাশ্যে আসেনি। লাল শিবিরের হয়ে একাধিকবার মুখ খুলে নানা তথ্য ফাঁস করেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র। প্রকাশ্যে এসেছিল সাত কোটি টাকার বিনিময়ে বিজেপি-তে যোগদান করছে তারকা প্রার্থীরা। তবে তিনি কোনও টাকার বিনিময় প্রচারে নামছেন না। সাফ জানালেন খোদ অভিনেত্রী। 

আরও পড়ুন- রং বদলেও হাল ফেরেনি রাইপুর বিধানসভার, সবুজ-গেরুয়া-লাল এবার আস্থা কোন রঙে

সংযুক্ত মোর্চার বালি বিধানসভা কেন্দ্রে সিপিআইএম প্রার্থী জে এন ইউ এর ছাত্রী দীপ্সিতা ধরের সমর্থনে প্রচারে এসে বললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র । বালি বিধানসভা কেন্দ্রের বাদামতলা এলাকায় টোটো ও পায়ে হেঁটে প্রচার করেন তিনি । শনিবার প্রচারে নেমে শ্রীলেখা জানান, ফুলতো মরসুমে আসে তবে কাস্তে হাতুড়ি তারা থাকে সারা বছর । তাই হাল ফেরাতে এবারে সংযুক্ত মোর্চার প্রার্থীদের বেচে দেবে মানুষ বলেই তিনি আশাবাদী ।

একইসঙ্গে শ্রীলেখা আরও বলেন, দীপ্সিতা মত তরুণ প্রজন্মের মানুষরাই পারবে হাল ফেরাতে । কারণ তাদের শিরদাঁড়া এখনো সোজা । যে গিমিক, ভাঁওতাবাজি চলছে তার একমাত্র বিকল্প সংযুক্ত মোর্চার প্রার্থীরা মানুষ তা এখন বুঝতে পারছে । একইসঙ্গে তিনি বলেন আমাদের মতন অনেকেই আছেন যারা টাকার লোভে বিক্রি হয়ে যাননি , আমাকেও নানান প্রলোভন দেয়া হয়েছিল , মাথা উঁচু করে বাঁচতে গেলে কিছু দাম তো দিতেই হবে , তাই আমার মন যাতে সাই দিয়েছে আমি সেই কাজই করেছি । নিজেকে বিকিয়ে দিইনি । সাফ জানালেন অভিনেত্রী।