Asianet News BanglaAsianet News Bangla

Sreelekha : 'আপনাদের এত যৌন খিদে', ক্লিভেজ দেখাতেই হট্টগোল শুরু, রেগে আগুন শ্রীলেখা

সম্প্রতি বেশ কিছু সাহসী ফটোশ্যুটের ঝলক শেয়ার করেছিলেন শ্রীলেখা মিত্র। লাস্যময়ীর সাহসী অবতার আগুন ধরিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সেই ফটোশ্যুট নিয়ে প্রকাশিত এক সংবাদ প্রতিবেদন নিয়ে এবার গর্জে উঠলেন শ্রীলেখা মিত্র। লুকোছাপা, রাখঢাক এসবের ধার কোনওদিনই ধারেন না শ্রীলেখা মিত্র। এবারও তেমনটা করেছেন অভিনেত্রী। নিজের মনের সমস্ত ক্ষোভ উগরে দিয়েছেনে শ্রীলেখা মিত্র। 

Sreelekha Mitra comments on her cleavage why you are so sex starved BRD
Author
Kolkata, First Published Dec 5, 2021, 11:44 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী শ্রীলেখা মিত্র ( Sreelekha Mitra) সর্বদাই যেন একটু হটকে। অন্যায়কে মুখ বুঝে সহ্য করা এটা তার সহজাত নয়, বরং অন্যায়ের বিরুদ্ধে গর্জে উঠতেই সর্বদা দেখা গিয়েছে অভিনেত্রীকে। শ্রীলেখার  ফ্যাশন সেন্সও তাক লাগায় ফ্যাশন বোদ্ধাদের। সম্প্রতি বেশ কিছু সাহসী ফটোশ্যুটের ঝলক শেয়ার করেছিলেন শ্রীলেখা মিত্র। লাস্যময়ীর সাহসী অবতার আগুন ধরিয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি সেই ফটোশ্যুট নিয়ে প্রকাশিত এক সংবাদ প্রতিবেদন নিয়ে এবার গর্জে উঠলেন শ্রীলেখা মিত্র ( Sreelekha Mitra) । 

 

 

লুকোছাপা, রাখঢাক এসবের ধার কোনওদিনই ধারেন না শ্রীলেখা মিত্র ( Sreelekha Mitra) । এবারও তেমনটা করেছেন অভিনেত্রী। নিজের মনের সমস্ত ক্ষোভ উগরে দিয়েছেনে শ্রীলেখা মিত্র। শ্রীলেখা সটান বিরক্তি প্রকাশ করে লিখলেন, একটু ক্লিভেজ দেখা গেল কি গেল না ব্যাস অমনি শুরু হয়ে গেল। আমার এই বয়সের ক্লিভেজ নিয়ে মানুষের যে এত উৎসাহ তা ছিল না। আপনাদের এত যৌন খিদে, এতটাই যৌনতার অভাব আপনাদের জীবনে। আর হ্যাঁ ৪৬-র থেকে একটু হালকা বেশি বয়স আমার। ফিগার হোক কিংবা পোশাক ট্রোলিংয়ে হামেশাই উঠে এসেছে শ্রীলেখার নাম। যদিও তিনি এসব নিয়ে মোটেই চিন্তিত নন বরং নিজের শরীরের কার্ভসই তার বেশি পছন্দের। সুস্থ থাকার জন্য নিয়মিত চর্চাও করেন শ্রীলেখা ( Sreelekha Mitra) । পুরুষদের কাছে   শ্রীলেখা মিত্র নামটাই যেন যথেষ্ঠ। ভক্তদের আকৃষ্ঠ করতে তার জুড়ি মেলা ভার। এই বয়সে এসেও নেটদুনিয়ায় নিজের জায়গাটা বেশ জাকিয়ে ধরে রেখেছেন অভিনেত্রী।শরীরী উত্তেজনামূলক ছবি বা ভিডিও পোস্ট করেই হোক, কিংবা বাঙালি কন্যার শাড়ির ভাঁজে ক্লিভেজ উন্মুক্ত করেই হোক, সবেতেই সাবলীল শ্রীলেখা। শিরোনামে থাকতে বরাবরই স্বাচ্ছন্দ্য বোধ করেন অভিনেত্রী শ্রীলেখা ( Sreelekha Mitra) । সোশ্যাল মিডিয়ায় কিছু না কিছু করেই চলেছেন অভিনেত্রী, যার কারণে বারেবারেই  কোনও কারণে হোক বা অকারণে শিরোনামে উঠে আসে তার নাম। ছোট থেকে বড় পর্দা,  তার নজরকাড়া উপস্থিতি সকলেরই নজর কাড়ে। কাজের প্রতি, নিজের প্রতি আত্মবিশ্বাসী অভিনেত্রী নিজেও জানেন বহু পুরুষের স্বপ্নের পরী তিনি।

 

আরও পড়ুন-Arbaaz-Malaika : শরীরী খেলায় মত্ত মালাইকা, অভিনেত্রীর এই কারণেই সর্বনাশ হয়েছিল আরবাজের পরিবারে

আরও পড়ুন-Amitabh-Jaya : বিচ্ছেদ নাকি অন্য কিছু, জয়ার সঙ্গে আমচকাই কেন কথা বন্ধ করে দিলেন অমিতাভ

আরও পড়ুন-Priyanka Sarkar : পায়ের ভাঙা হাড় জুড়তে বসবে প্লেট, বিকেলেই অস্ত্রোপচার হবে প্রিয়ঙ্কার

 

 অভিনয়ের পাশাপাশি সমাজসেবা মূলক কাজ নিয়েও ব্যস্ত থাকেন অভিনেত্রী ( Sreelekha Mitra) । যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে অনুরাগীর সংখ্যা। তার প্রতিটি ছবিতেই লাইক ও কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ শ্রীলেখা।  মাঝেমধ্যেই শ্রীলেখা নিজের  ইউটিউব চ্যানেলে নিজের ওয়ার্কআউটের ভিডিও পোস্ট করে রীতিমতো ঝড় তোলেন অভিনেত্রী।  যোগাভ্যাসের শরীরী ভঙ্গিমায় লাস্যময়ীকে দেখতে সারাক্ষণই ভিড় জমেছে সোশ্যাল মিডিয়ায়। অভিনয় জগতের পাশাপাশি বিচারকের আসনে তিনি বেশ সাবলীল।  উল্লেখ্য, হায়দ্রাবাদে তেলেঙ্গানা ফিল্ম ফেস্টিভ্যালে  'নির্ভয়া'ছবির জন্য বেস্ট সাপোর্টিং অভিনেত্রীর পুরস্কার পান  শ্রীলেখা মিত্র ( Sreelekha Mitra) । এছাড়াও শ্রীলেখার পরবর্তী ছবি 'অভিযাত্রিক'-এর প্রিমিয়ার হয়ে গেল। মধুর ভান্ডারকর প্রযোজিত এই ছবিতে রানু দির চরিত্রে অভিনয় করছেন শ্রীলেখা মিত্র। 


 

Follow Us:
Download App:
  • android
  • ios