Asianet News BanglaAsianet News Bangla

Sreelekha Mitra- 'বুড়ো বয়সে সখ', মানিকে মাগে হিতে গানের সঙ্গে নেচে ভাইরাল শ্রীলেখা

বয়স হচ্ছে, নিজেই স্বীকার করে নিয়ে সকলের চোখ ধাঁধাঁলেন বং স্টার শ্রীলেখা মিত্র, দেখুন ভাইরাল ভিডিও। 

sreelekha mitra dance in song manike mage hite goes viral bjc
Author
Kolkata, First Published Nov 17, 2021, 8:37 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) মানেই একরাশ ভালোলাগা, আবার কারোর কাছে এই নামটার সঙ্গে জড়িয়ে রয়েছে আদ্যোপান্ত বিতর্ক (Controversy)। টলিউডের এই অভিনেত্রী দীর্ঘদিন ধরে সাধারণ মানুষের মনে বিনোদনের (Entertainment) সঞ্চার করে এসেছে। বর্তমানে বেশ কিছু ওঠা পড়ার সঙ্গে জড়িয়ে থাকা তার জীবনের নানান কাহিনি নিয়ে বারে বারে সোশ্যাল মিডিয়ায় (Social media) লাইভে তাকে দেখা গিয়েছে। তিনি নিজেই বলেছেন ব্যক্তিগত জীবনে কোথাও যেন ছন্দ হারাচ্ছে। তবে হার মানার পাত্রী তিনি নন। তাই পরিস্থিতির মোকাবিলা করে ঘুরে দাঁড়িয়ে আবারো দর্শকদের মন ভালো করতে হাজির তিনি সোশ্যাল মিডিয়ার পাতায়। প্রসঙ্গ ভাইরাল গান (Viral Song) মানিকে মাগে হিতে। 

 

 

গত কয়েক মাস ধরে এই গান সর্বত্র ঝড় তুলেছে। সোশ্যাল মিডিয়া (Social Media Reel)  রিলই হোক বা কোন ভাইরাল ভিডিও, ঝড়ের বেগে ছড়িয়ে পড়ছে এই গান। সেই ট্রেন্ডেই গা ভাসিয়ে এবার নজর কাড়লেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। জিম থেকে প্রথম ভিডিও করে ইঙ্গিত দিয়েছিলেন নতুন কি আসতে চলেছে। জানালেন মানে কি মাগে হিতে গানের সঙ্গে কি তিনি নাচবেন, তাহলে একটু সেজে আসতে হয়। আবার ক্যাপশনে লিখলেন বুড়ো বয়সে সখ। তবে ভক্তদের চোখে শ্রীলেখার কোন বয়স নেই, তা স্পষ্ট হলে কমেন্ট বক্সে। এক ভক্ত লিখলেন- 'যদি সত্যি বলি আমি তখন ছোটো , তখন তোমার সিনেমা আসলে বাবা মা সিনেমা হলে যেতেন আমিও কান্না করতাম যাবো বলে । খুব ভালো লাগতো তোমাকে । তুমি বুড়ো একদম নও ,বুড়ো হোক তোমার শত্রু । ভালো থেকো'।

 

 

এই ভিডিও প্রকাশ্যে আসার কিছুক্ষণের মধ্যেই মিলল শ্রীলেখার নাচের ভিডিও। অনবদ্য লুকে এদিন রবীন্দ্র সঙ্গীত ও মানিকে মাগে হিতের ফিউশনে নেচে উঠলেন এই অভিনেত্রী। ঝড়ের বেগে ভাইরাল ভিডিও। আর ক্যাপশনে লেখা লিখলেন কথাটা তিনি কিন্তু রেখেছেন। লাল রঙের পোশাক, গলায় একটি চোকার, এতেই মন্ত্র মুগ্ধ ভক্তরা। ছাদে গিয়ে দিব্যি সকলকে তাক লাগালেন তিনি। অথচ কিছুদিন আগেই এই অভিনেত্রীকে দেখা গিয়েছিল অঝোরে কাঁদতে তাঁর প্রিয় সারমেয়দের সমস্যা নিয়ে। কিন্তু কোথাও গিয়ে সেই ঝড় কাটিয়ে কিছুক্ষণের জন্য হলেও খোস মেজাজে ফ্রেমবন্দি শ্রীলেখা। 

আরও পড়ুন- Kiara Advani- ৫২ হাজার টাকার পোশাক, কোন ব্রান্ডের টপ পরে ভাইরাল কিয়ারা

আরও পড়ুন- Kajol-Ajay Relationship- লাভগুরু হয়ে উঠল প্রেমিক, কাজলের অজয়ের সম্পর্কের শুরুতেই টুইস্ট

আরও পড়ুন- Shraddha Kapoor- রবিবার হলেই এই কাণ্ড ঘটান শ্রদ্ধা, ভিডিও শেয়ার করে ফাঁস করলেন নিজেই

      sreelekha mitra dance in song manike mage hite goes viral bjc

sreelekha mitra dance in song manike mage hite goes viral bjc

Follow Us:
Download App:
  • android
  • ios