Asianet News BanglaAsianet News Bangla

Sreelekha Dance Video : অনাবৃত উরুতে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, বুর্জ খলিফায় হট ডান্সে ভাইরাল শ্রীলেখা

মরুশহর দুবাইতে উড়ে গেছেন শ্রীলেখা মিত্র । বিশ্বের সবচেয়ে উঁচু ইমারত বুর্জ খলিফায় অন্দরে এবার নেচে উঠলেন শ্রীলেখা মিত্র। এবার বুর্জ খলিফাতে গিয়ে নিজের স্বপ্নপূরণ করলেন শ্রীলেখা মিত্র। বেবি পিঙ্ক রঙের টপ এবং হট প্যান্ট পরেই দুবাইতে ঘুরে বেড়াচ্ছেন শ্রীলেখা। যদিও তার ঝলক ভক্তদের সঙ্গে আগেই শেয়ার করেছেন অভিনেত্রী। এবার নিজের স্বপ্নপূরণের স্পেশ্যাল মুহূর্তও ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন শ্রীলেখা মিত্র। যা ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

Sreelekha Mitra Shares hot dance video in Burj Khalifa BRD
Author
Kolkata, First Published Dec 21, 2021, 10:31 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মরুশহর দুবাইতে উড়ে গেছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। বিশ্বের সবচেয়ে উঁচু ইমারত বুর্জ খলিফায় অন্দরে এবার নেচে উঠলেন শ্রীলেখা মিত্র। এবার বুর্জ খলিফাতে গিয়ে নিজের স্বপ্নপূরণ করলেন শ্রীলেখা মিত্র। বেবি পিঙ্ক রঙের টপ এবং হট প্যান্ট পরেই দুবাইতে ঘুরে বেড়াচ্ছেন শ্রীলেখা। যদিও তার ঝলক ভক্তদের সঙ্গে আগেই শেয়ার করেছেন অভিনেত্রী। এবার নিজের স্বপ্নপূরণের স্পেশ্যাল মুহূর্তও ভক্তদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন শ্রীলেখা মিত্র। যা ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

বুর্জ খলিফায় গিয়েই ছবি-ভিডিও পোস্ট করেছেন শ্রীলেখা (Sreelekha Mitra)। যেখানে দেখা যাচ্ছে বিশ্বের সবচেয়ে উচু ইমারতের কাঁচের দেওয়ার ভেদ করে যেন ডানা মেলে উড়ে যেতে চাইছেন শ্রীলেখা মিত্র। অভিনেত্রী পোস্ট করা মাত্রই লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। একজন কমেন্টে লিখেছেন, ফিনিক্স পাখির মতো দেখাচ্ছ নায়িকা। অন্যজন মন্তব্য করে লিখেছেন, শ্রীলেখা ম্যাম, এই ডানাদুটো আপনাকে বহন করা জন্য খুবই ছোট। একাধিক কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

 

 

আরও পড়ুন-Happy Birthday Govinda : - ৫৮তে পা দিলেন গোবিন্দা, অভিনেতার অজানা তথ্য চমকে দেবে আপনাকে

আরও পড়ুন-Malaika-Arjun Wedding : ২০২২ সালেই বিয়ের পিঁড়িতে মালাইকা-অর্জুন, ভবিষ্যৎবাণী ফাঁস তারকা জ্যোতিষীর

আরও পড়়ুন-Aishwarya ED Interrogation : ম্যারাথন জেরার মুখে ঐশ্বর্য, পানামা কান্ডে ৫ ঘন্টায় কী তথ্য পেল ইডি

 

তবে শুধু ছবি নয়, ভিডিও পোস্ট করে রীতিমতো বুর্জ খলিফায় নাচতে দেখা গেল অভিনেত্রীকে।  গত ১৮ ডিসেম্বর শারজা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের ৫০-তম বিজয় দিবস উপলক্ষে দুবাইয়ের দূতাবাসের তরফে এক বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। বিজয় দিবস উপলক্ষ্যেই দুবাইতে ডাক পেয়েছিলেন বাংলা টলি ইন্ডাস্ট্রির প্রথমসারির স্বনামধন্য দুই অভিনেত্রী শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)।  দুবাইতে অনুষ্ঠান সেরেই বেড়িয়ে পড়েছেন বেড়ুবেড়ু করতে। এবং ঘুরতে বেরিয়েই সেখানকার ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন শ্রীলেখা। বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র তা বারেবারে প্রমাণ দিয়েছেন শ্রীলেখা (Sreelekha Mitra) । অভিনেত্রী শ্রীলেখার ফ্যাশন সেন্সও তাক লাগায় ফ্যাশন বোদ্ধাদের। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ সাহসী ছবি পোস্ট করেছেন শ্রীলেখা মিত্র  (Sreelekha Mitra) । লাস্যময়ীর সাহসী অবতারে আগুন জ্বলছে সোশ্যাল মিডিয়ায়।বেশ কয়েকমাস আগেই বিদেশ সফরে গিয়েছিলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra) । প্রথম সুইজারল্যান্ড এবং পরে ভেনিস চলচ্চিত্র উৎসবে যোগ দেন। এবং ভেনিস চলচ্চিত্র উৎসবে দেখানো হয়, ওয়ানস আপন আ টাইম ইন ক্যালকাটা। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী প্রতিটা মুহূর্ত ভক্তদের সঙ্গে তুলে ধরেন। শুধু তাই নয় ভেনিসের রেড কার্পেটেও বাঙালি সনাতনী সাজে নজর কেড়েছিলেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। 

 

 

অভিনয়ের পাশাপাশি সমাজসেবা মূলক কাজ নিয়েও ব্যস্ত থাকেন অভিনেত্রী। যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে অনুরাগীর সংখ্যা। তার প্রতিটি ছবিতেই লাইক ও কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া। সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যাক্টিভ শ্রীলেখা।  মাঝেমধ্যেই শ্রীলেখা নিজের  ইউটিউব চ্যানেলে নিজের ওয়ার্কআউটের ভিডিও পোস্ট করে রীতিমতো ঝড় তোলেন অভিনেত্রী।  যোগাভ্যাসের শরীরী ভঙ্গিমায় লাস্যময়ীকে দেখতে সারাক্ষণই ভিড় জমেছে সোশ্যাল মিডিয়ায়। অভিনয় জগতের পাশাপাশি বিচারকের আসনে তিনি বেশ সাবলীল।  উল্লেখ্য, হায়দ্রাবাদে তেলেঙ্গানা ফিল্ম ফেস্টিভ্যালে  'নির্ভয়া'ছবির জন্য বেস্ট সাপোর্টিং অভিনেত্রীর পুরস্কার পান  শ্রীলেখা  মিত্র। এছাড়াও শ্রীলেখার পরবর্তী ছবি 'অভিযাত্রিক'-এর প্রিমিয়ার হয়ে গেল দিন কয়েক আগেই। মধুর ভান্ডারকর প্রযোজিত এই ছবিতে রানু দির চরিত্রে অভিনয় করছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios