Asianet News BanglaAsianet News Bangla

পুজোর মধ্যেই শুরু 'শ্রীময়ী'র মেয়ের 'ভালবাসা', কার সঙ্গে ডেট-এ গেলেন ঐশী

  • পুজো শুরু জোর কদমে
  • বাংলা টেলি জগতে চুটিয়ে চলছে পুজোর সেলিব্রেশন
  • এরই মধ্যে ডেট-এ বেরলেন 'শ্রীময়ী'র অনস্ক্রিন মেয়ে
  • ঐশীর ডেট কে, জানলে অবাক হবেন
Sreemoyee serial actress Aishi Bhattacharya went on a date with her mother ADB
Author
Kolkata, First Published Oct 22, 2020, 11:09 PM IST

ঐশী ভট্টাচার্য পুজোর মধ্যেই বেরিয়ে পড়েছেন ডেটে। সেই ডেট আর কেউ নন, বরং তার মা। মায়ের সঙ্গে পুজোয় আলাদা ঘুরতে বেরনো মানেই তা এক আলাদা অনুভূতি। সেই ছবি সোশ্যাল মিডিয়ার পাতায় মেলে ধরেছেন ঐশী। মায়ের সঙ্গে কফি শপে বসে পেটপুজোর আগেই তুলেছে সেলফি। এই বছর প্যান্ডেল হপিং বন্ধ তবে নিয়মাবলী মেনে বাড়ির লোকেদের সঙ্গো ঘোরায় কোনও বাধানিষেধ নেই।

তাই শ্যুটিং থেকে ছাড়া পেতেই বেরিয়ে পড়েছে ষষ্ঠীর দিন। প্রসঙ্গত, শ্রীময়ীর অনস্ক্রিন মেয়ে দিথি আর সেই ছোট্ট দিথি নেই। ক্রমশ ডিভা হয়ে উঠছে সে। তবে দিথি নাকি ঐশী ভট্টাচার্য। কার ডিভা রূপ প্রকাশ পাচ্ছে ক্রমাগত। শ্রীময়ী ধারাবাহিকে শ্রীময়ীয়ের মেয়ে দিথির ভূমিকায় অভিনয় করছেন ঐশী ভট্টাচার্য। তাঁকে সোশ্যাল মিডিয়া সেনসেশন বললে খুব একটা ভুল হবে না। 

 

আরও পড়ুনঃমোনালিসার 'ষষ্ঠী পুজো', ভোজপুরীর নায়িকার সাজ দেখলে চমকে যাবেন আপনিও

ঐশীর একের পর এক ছবিতে নেটদুনিয়ায় শুরু হয় শোরগোল। ঐশী বিনোদন জগতে পদার্পণ করেন বেশ ছোট বয়স থেকেই। খনা ধারাবাহিকে খনার মেয়েবেলার চরিত্রে অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি। সেখান থেকেই এক নাগারেই টেলি এবং টলি ইন্ডাস্ট্রিতে কাজ করে যাচ্ছেন। এবং নিজের অভিনয়ের জন্য বেশ প্রশংসিতও হন তিনি। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে প্রায়সই শ্রীময়ী ধারাবাহিকের বিহাইন্ড দ্য সিনসের ছবি ভিডিও পোস্ট করে থাকেন ঐশী। 

Follow Us:
Download App:
  • android
  • ios