শ্রীময়ী ধারাবাহিকে নতুন মোড়। এতদিন হাজারও চেষ্টা করে শ্রীময়ী অবশেষে বাগে আনতে পেড়েছিল জুনকে। তবে শেষরক্ষা আর হল কই। নিমেষের মধ্যে এক ঘায়ে ভেঙে গুড়িয়ে শ্রীময়ী ও রোহিতের সমস্ত প্ল্যান। জুনই অবশেষ শেষ দাও মারল। নিজের গুটি যে জুন এভাবে সাজিয়ে রাখবে তা শ্রীময়ী এবং রোহিত কেউই টের পায়নি। আনন্দনিকেতন বিক্রি করার জন্য বহুদিন ধরেই উঠে পড়ে লেগেছিল জুন। 

অবশেষে অজান্তে শ্রীময়ীর কাছেই সেই বাড়ি দু'কোটি টাকার বিনিময় বিক্রি করে সে। পরবর্তীকালে শ্রীময়ী নিজেকে ক্রেতা হিসেবে জুনের সামনে এসে দাঁড়ায়। জুনের কাছে সত্য ফাঁস হতেই অবাক হয়ে তাকিয়ে অনিন্দ্যর দিকে। সত্যি ফাঁস করার পরই বাড়ি থেকে বেরিয়ে যেতে বলা হয় তাকে। শ্রীময়ী জুনকে এক মুহূর্তও থাকতে দেবে না সেই বাড়িতে। সেই সময় সবচেয়ে বড় সত্যি নিয়ে হাজির হল জুন। সরাসরি শ্রীময়ীকে সে বলে, তাকে না হয় শ্রীময়ী বাড়ি থেকে বের করে দিতে পারে, তবে অনিন্দ্যের সন্তানকে কীকরে বের করবে।

আরও পড়ুনঃশার্টের বোতামে আলতো ছোঁয়া, হিয়াকে ভুলে কার সঙ্গে Date-এ মগ্ন 'ডাঃ উজান চ্যাটার্জি

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Star Jalsha (@starjalsha)

মা হতে চলেছে জুন। অনিন্দ্যর সন্তান তার গর্ভে বেড়ে উঠছে। এই শুনে অনিন্দ্যের পাশাপাশি শ্রীময়ী এবং রোহিতও একেবারে আকাশ থেকে পড়ল। অনিন্দ্যও জানত না এ বিষয়। দর্শকের কথায়, জুন পুরোপুরি মিথ্যের আশ্রয় নিয়েছে। সে আদৌ অনিন্দ্যর সন্তান নিজের গর্ভে ধারণ করেনি। তাকে যাতে বাড়ি থেকে কেউ বের না করতে পারে সেই কারণেই এই অভিনয়। জুনের পক্ষে সম্ভব নয় এমন অপরাধ নেই বললেই চলে। সম্প্রতি জুনের আসল রূপ ধরা অবশেষে ধরা পড়েছে অনিন্দ্যর মায়ের কাছেও।