আড্ডা মারার জন্য নির্দিষ্ট যেমন কোনও সময় হয় না তেমনই আড্ডা মারার জন্য কোন জায়গারও দরকার হয় না। কারণ হোক বা অকারণ আড্ডা চলতে পারে যে কোনও সময়ে যে কোনও বয়সে। আর এই আড্ডার সঙ্গে যগি সঙ্গীত জুড়ে যায় তাহলে তো আর কোনও কথাই নেই। গল্প-আড্ডা-খাওয়াদাওয়া- খুনসুটি এই সব নিয়ে দিব্যি খোশমেজাজে রয়েছেন ওপার বাংলার সুন্দরী মডেল অভিনেত্রী রাফিয়াদ রশিদ মিথিলা।  শ্বশুরবাড়িতেই সেই আড্ডার আসর বসেছে।

আরও পড়ুন-ছিটকে গেলেন রানিমা, হাড্ডাহাড্ডি লড়াইয়ে টিআরপি-র শীর্ষে হাইভোল্টেজ ড্রামা 'মোহর'...

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় আড্ডার ঝলক শেয়ার করেছেন অভিনেত্রী। একের পর এক  ছক্কা হাঁকাচ্ছেন ওপার বাংলার সুন্দরী মডেল অভিনেত্রী রাফিয়াদ রশিদ মিথিলা। ওপার বাংলার জনপ্রিয়তার পাশাপাশি এপার বাংলাতেও জনপ্রিয়তা অর্জন করছেন মিথিলা। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। তার উপর আবার সৃজিত পত্নী হওয়ার পর থেকেই তার উপর নেটিজেনদের নজর রয়েছে সর্বদা। দেখে নিন আড্ডার ঝলক।

 

 

নিজের বাড়ির ছাদেই রয়েছে তার ছোট্ট একটি বাগান। সবুজে ঘেরা বাগানের মধ্যে গানবাজনা-খাওয়াদাওয়ায় সময়টা বেশ ভালই কাটছে মিথিলার। আড্ডার ছবি পোস্ট করে তাতে ক্যাপশনে মিথিলা লিখেছেন, 'ছোট্ট বন্ধুদের সঙ্গে'। আড্ডার মধ্যমণি ছিলেন অভিনেতা ঋদ্ধি সেন এবং গায়িকা অভিনেত্রী সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায় সহ আরও অনেকেই।  ঋদ্ধির গানের সঙ্গে হারমোনিকা বাজিয়ে সকলকে মুগ্ধ করলেন সৃজিত মুখার্জি। সবমিলিয়ে বাড়ির কোজি ছাদেই যেন শান্তির উৎসবে সামিল সকলেই।

 

 খুব অল্প সময়ের মধ্যেই এপার বাংলার ভক্তরা  কাছে টেনে নিয়েছে মিথিলাকে। ছবি প্রকাশ্যে আসতেই লাইকের সংখ্যা হু হু করে বেড়ে গেছে। কমেন্টের সংখ্যা আকাশছোঁয়া। সৃজিত পত্নীকে দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। বাংলাদেশি অভিনেত্রী হওয়ার পাশাপাশি সৃজিত ঘরণী হওয়ার পর যেন তাকে নিয়ে কৌতুহলের শেষ নেই নেটিজেনদের। সমালোচনা যেন কিছুতেই পিছু ছাড়ছে না মিথিলার।  বর্তমানে মিথিলা মেয়ে আইরাকে নিয়ে শ্বশুরবাড়িতেই আছেন। বাংলাদেশে বিভিন্ন কাজ তো রয়েইছে এর পাশাপাশি কলকাতাতেও বেশ কিছু কাজের কথা ভাবছেন মিথিলা। এর মধ্যে একটি ওয়েব সিরিজও রয়েছে।