এ যেমন তেমন ছবি নয়, এ হল পরিচালকের একটি বিখ্যাত ছবি। আর এই ছবির কথা উঠলেই উঠে আসা নানা প্রসঙ্গে। দীর্ঘ ৮ বছর বছর ব্লকবাস্টার ছবি 'বাইশে শ্রাবণ'-এর সিক্যুয়েল নিয়ে ফাইনালি চলে এসেছে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের আপকামিং ছবি 'দ্বিতীয় পুরুষ'। আজই প্রেক্ষাগৃহে এসেছে এই ছবি।  ছবিকে কেন্দ্র করেই দীর্ঘদিন ধরেই জনপ্রিয়তা তুঙ্গে। অবশেষে সমস্ত জল্পনা শেষ। ইতিমধ্যেই মাল্টিপ্লেক্সে উপচে পড়ছে ভিড়।

আরও পড়ুন-বরুণের সঙ্গে নাচে মাতালেন টিকটক স্টার বাবা জ্যাকসন, মুহূর্তে ভাইরাল ভিডিও...

রহস্যের মোড়কে মোড়া ছবির প্রমোশনও ছিল নজরকাড়া।  যেমন ছবি ঠিক তেমনই তার প্রমোশন। সল্টলেক সিটি সেন্টার ১ -এ  আয়োজিত সেই কনসার্টে উপস্থিত ছিলেন ছবির কলাকুশলী থেকে সংগীত শিল্পী সকলেই। মঞ্চ মাতাতে উপস্থিত ছিলেন  অনুপম রায়, রূপম ইসলাম, ইমন চক্রবর্তী, রাইমা সেন, পরমব্রত চট্টোপাধ্যায় সহ আরও অনেকে। ছবি মুক্তি পাওয়ার আগেই যেন এতগুলি বছরের ফাঁক পূরণ করে দিলেন সকলে।

 

 

আরও পড়ুন-জেএনইউ-এর প্রতিবাদে দীপিকার পাশে নাসিরুদ্দিন, দিলেন সাহসীকতার বার্তা...

যদিও সিক্যুয়েল নিয়ে বেশি মাতামাতি সাধারণত বলিউডেই দেখা যায়। বলিউডে এর চলও অনেক বেশি। তবে বলিউডের গন্ডি পেরিয়ে টলি ইন্ডাস্ট্রিতেও এবার আসতে চলেছে সিক্যুয়েল।  আগের ছবির খানিক রেশ ও রয়েছে এই ছবিতে। থ্রিলার ছবির সংজ্ঞা আগেই বদলে দিয়েছিলেন পরিচালক সৃজিত। 'বাইশে শ্রাবণ'-এর পর 'দ্বিতীয় পুরুষ' ছবিকেও দর্শক যে গ্রহণ করবেন তা কিন্তু নিশ্চিন্তে বলাই যায়। পুরোনো ছবির রেশ টেনেই এই ছবির গল্প আসতে চলেছে। তবে এবারের খেলাটা আরও কঠিন। প্রতিটি পরতে পরতে রয়েছে রহস্য-রোমাঞ্চ। আগেই জানা গিয়েছিল ছবির বেশ কিছু চরিত্রদের দেখা যাবে এই ছবিতে। অনির্বাণ ভট্টাচার্য, পরমব্রত চট্টোপাধ্যায়, রাইমা সেন, ঋতব্রত মুখোপাধ্যায় প্রত্যেকেই নতুন লুকে ধরা দিয়েছেন। এত বছর পর কী  অমৃতা অভিজিতকে ফিরে পাবে তার জন্য আর দেরি না করে সিনেমাটা অবশ্যই দেখতে হবে।