বিয়েবাড়িতে গিয়ে সকলেরই নজর থাকে বর-কনের দিকে। কেউ বরের ধুতি-পাঞ্জাবী নিয়ে চর্চা করতে ব্যস্ত থাকে অথবা কেউ বউয়ের সাজ নিয়ে খুঁটিনাটি বিচার করতে শুরু করে। কিন্তু অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্য সম্প্রতি যে বিয়েবাড়িতে গিয়েছিলেন সেখানে বর-কনের সাজে কারও চোখ গেলই না। শ্রীতমার সাজে মুগ্ধ হয়েছিল সকলে। তাই বারে বারে তাঁরই দিকে চোখ ঘুরেছে বিয়েবাড়িতে উপস্থিত থাকা মানুষ থেকে নেটদুনিয়ারও। 

আরও পড়ুনঃ'নেহাও একদিন পাঁচজন পরপুরুষকে নিয়ে ঘুরবে', ট্রোলিংয়ের তীরে বিদ্ধ অঙ্গদ বেদি

আরও পড়ুনঃসানি লিওনি থেকে রণবীর সিং, সকলেই চুটিয়ে উপভোগ করেন একরাতের সহবাস

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sritama Bhattacharjee (@sritamarvelous) on Mar 16, 2020 at 1:17am PDT

 

শ্রীতমা একটি গাঢ় সবুজ রঙের শাড়ি পরেছিলেন। যার সঙ্গে ভারী সোনার গয়নাতে সাজিয়েছিলেন নিজেকে। তাঁর সাজে সবচেয়ে নজরকাড়া বিষয় ছিল হেয়ার ডু। অর্থাৎ চুলের সাজসজ্জা। আজকালকার ফ্যাশন ট্রেন্ড অনুযায়ী, চুলের সাজসজ্জাও যথেষ্ট গুরুত্বপূর্ণ হয়ে দাঁড়িয়েছে জেন এক্সের মেয়েদের কাছে। শ্রীতমা নিজের খোপার একটি আলাদা ছবি পোস্ট করেছেন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sritama Bhattacharjee (@sritamarvelous) on Mar 15, 2020 at 8:35am PDT

 

যেখানে চুলে ক্রিম্প স্টাইলে নীচের দিকে খোপা করেছেন। এবং খোপাটা পুরোটাই সাজিয়েছেন গোলাপি রঙের গোলাপ এবং সাদা ছোট ফুল দিয়ে। শ্রীতমার এই সাজে কেবল মেয়েরাই নয়, মুগ্ধ হয়েছে ছেলেরাও। কমেন্ট সেকশনে শ্রীতমাকে ক্রাশ বলে সম্বোধনও করেছে একজন। শ্রীতমা বিয়েবাড়ির লুকে কতটা বাজিমাত করেছে তা এই পোস্টের কমেন্ট দেখলেই বোঝা যাচ্ছে। প্রসঙ্গত, 'গুড়িয়া যেখানে গুড্ডু সেখানে' ধারাবাহিকের ভ্যাম্প মহূয়ার ভূমিকায় অভিনয় করছেন শ্রীতমা। গুড়িয়ার এবং সুকুমারের জীবনে অন্ধকার ডেকে আনাই তাঁর একমাত্র লক্ষ্য। বারে বারে কীকরে অসফল হচ্ছে মহুয়া সে নিয়ে আপাতত এগোচ্ছে ধারাবাহিকের গল্প।