Asianet News BanglaAsianet News Bangla

Subhashree Ganguly - অনাবৃত উরু, ঝরে পড়ছে রূপের আগুন,বোল্ড ফটোশ্যুটে শুভশ্রীকে দেখে আঁতকে উঠল সাইবারবাসী

পরণে ওয়ান শোল্ডার ইলেকট্রিক ব্লু গাউন, হাই থাই স্লিটে উপচে পড়ছে ভরা যৌবন। উন্মুক্ত উরু, শরীরী ভাঁজে নজর কাড়লেও অভিনেত্রী শুভশ্রীর এক্সপ্রেশন দেখে রীতিমতা ঘাবড়ে গেছেন নেটিজেনরা। ভিডিও দেখে রীতিমতো ঘুম উড়েছে ভক্তদের। তারপরই শুরু হয়েছে ট্রোলিং। মেসি হেয়ার,ঠোঁটে গাঢ় অরেঞ্জ লিপস্টিক, কানে লুপ ইয়াররিং, হাতে স্টেটমেন্ট ব্রেসলেট ফ্যাশনে ঝড় তুললেও তার বোল্ড এক্সপ্রেশনে  আঁতকে উঠেছেন নেটিজেনরা। 

Subhashree Ganguly brutally trolled for wearing electric blue one shoulder gown on her recent video BRD
Author
Kolkata, First Published Oct 28, 2021, 1:09 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে অনেক দূরে নিভৃতে সময় কাটিয়ে সদ্যই বাড়ি ফিরেছেন রাজ-শুভশ্রী (Subhashree Ganguly)। খোলা আকাশ আর নির্জনতাই ছিল তাদের সঙ্গী। মলদ্বীপে চুটিয়ে ছুটি উপভোগ করে ফিরেও এলেও ভ্যাকেশন মুড থেকে বেরোতে পারছেন না (Raj Chakraborty) রাজ -শুভশ্রী। সেই রেশই যে এখনও কাটছে না তার প্রমাণ মিলেছে বারেবারে। সম্প্রতি একটি ভিডিও নিয়ে জোরদার সমালোচনার মুখে পড়েছেন শুভশ্রী। সেই রেশ কাটতে না কাটতেই নয়া বোল্ড ভিডিও পোস্ট করে ফের আবারও ট্রোলড (Trolled)হলেন ইউভানের (Yuvaan) মাম্মা।

 

 

পরণে ওয়ান শোল্ডার ইলেকট্রিক ব্লু গাউন, হাই থাই স্লিটে উপচে পড়ছে ভরা যৌবন। উন্মুক্ত উরু, শরীরী ভাঁজে নজর কাড়লেও অভিনেত্রীর (Subhashree Ganguly) এক্সপ্রেশন দেখে রীতিমতা ঘাবড়ে গেছেন নেটিজেনরা। ভিডিও দেখে রীতিমতো ঘুম উড়েছে ভক্তদের। তারপরই শুরু হয়েছে ট্রোলিং। মেসি হেয়ার,ঠোঁটে গাঢ় অরেঞ্জ লিপস্টিক, কানে লুপ ইয়াররিং, হাতে স্টেটমেন্ট ব্রেসলেট ফ্যাশনে ঝড় তুললেও তার বোল্ড এক্সপ্রেশনে  আঁতকে উঠেছেন নেটিজেনরা। 

 

 

আরও পড়ুন-Vicky-Katrina wedding Venue- ডিসেম্বরেই বিয়ে ভিকি-ক্যাটরিনার, কোথায় বসতে চলেছে রাজকীয় বিয়ের আসর, রইল দিনক্ষণ

আরও পড়ুন-Yashrat : কাশ্মীরের তুষারপাতের মধ্যেই জমে উঠেছে প্রেম, কাজের ফাঁকেই আরও কাছাকাছি যশ -নুসরত

আরও পড়ুন-Aryan Khan Drug Case- দিওয়ালিতে কি মন্নত ফিরবে আরিয়ান, ২ দিনের মধ্যে জামিন না পেলে ১৫ নভেম্বর পর্যন্ত জেল

 

অরেঞ্জ রঙের দেওয়ালকে ব্যাকগ্রাউন্ড হিসেবে ব্যবহার করা হয়েছে, তার মধ্যে ঝুলছে বেশ কিছু ক্রস। এককথায় রাফ অ্যান্ড টাফ হট লুকে অভিনেত্রী হট পোজ দেখে পরিণীতা ভক্তরা যেমন প্রশংসায় ভরিয়ে দিয়েছেন, তেমনই আবার সমালোচনা করতেই ছাড়েননি সাইবারবাসী। নেটিজেনদের একাংশর মনে হয়েছে অতিরিক্ত ওভার এক্সপ্রেশন দিয়েছন শুভশ্রী (Subhashree Ganguly) যা ফ্যাশন সেন্স ধরে রাখতে পারছে না। ভিডিওর শুরুতেই শুভশ্রীকে দেখে অনেকেই ঘাবড়ে গেছেন এবং কারোর নাকি ভূতের সিনেমার কথা মনে পড়ে গেছে। নেটিজেনদের মধ্যে একজন বলেছেন, 'ভয় পেয়েছি প্রথম অংশটা দেখে , হাসিটা যেমন ভয়ানক, তেমনই ছবি তোলার সময় মুখটাও'। ঝড়ের গতিতে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে রাজ পত্নীর ভিডিও।

 

 

 মা হওয়ার পর শরীরে জমেছিল বেবি ফ্যাট। যদিও তাতে কোনও সমস্যা ছিল না শুভশ্রীর। বাড়তি মেদ নিয়েই একের পর এক ছবিতে নিজেকে মেলে ধরছিলেন শুভশ্রী। এবার হাই থাই স্লিটে চমকে দিলেন সকলকে। বেরিয়ে রয়েছে উন্মুক্ত উরু, রাজ ঘরনির সেক্সি অবতার দেখেই রাতের ঘুম উড়েছে ভক্তদের। তবে ছেলের বয়স এক বছর হওয়ার আগেই যেন বেশ খানিকটা ওজন ঝরিয়েছেন নায়িকা, ছবিতেই যার  প্রমাণ মিলেছে। তবু বডি শেমিং তার পিছু ছাড়ছে না। কিন্তু নিজের শরীরকে ভালবেসে একের পর এক বড় পদক্ষেপ নিয়েই চলেছেন শুভশ্রী। ইতিমধ্যেই টলিউডে ফ্যাশনিস্তা হয়ে উঠছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

Follow Us:
Download App:
  • android
  • ios