বিগত কয়েক দিন ধরেই রাজ চক্রবর্তী ভূমিকা অবতরণ করেছেন। চেনা লুকেয়ে অচেনা রূপ, পরিচালনা ও নিজস্ব গণ্ডির বাইরে বেরিয়ে একাধিকবার রাজকে দেখা গিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে। তবে তখনো গায়ে লাগেনি কোন রাজনীতির রং। বর্তমানে ছবিটা আলাদা। রাজ চক্রবর্তী এখন ব্যস্ত ভোট প্রচারে।

আরও পড়ুন- পর্দায় চুমুর দৃশ্য কি সাবলীল নন ঐশ্বর্য, রহস্য খলসা করেছিলেন অভিষেক বচ্চন

সম্প্রতি তৃণমূল শিবিরে নাম লিখিয়েছেন রাজ চক্রবর্তী। যার ফলে রাজের ব্যস্ত এখন তুঙ্গে। শুরু হয়েছে বাংলার ভোটগ্রহণপর্ব। তাই রাজনীতির ময়দানে নতুন মুখ হিসেবে বেশ পরিশ্রম করতে হচ্ছে রাজ চক্রবর্তীকে। ব্যারাকপুরের ময়দানে নিজের দখলে রাখতে মরিয়া রাজ। প্রত্যহ সকলের সঙ্গে দেখা করা এখন তার প্রধান লক্ষ্য। দিদিকে এই আসন জিতে উপহার দেবেন তিনি।

 

 

বাংলা মমতা তেই থাকতে চায়, এমনটাই দাবি রাজের। তবে বেশ কিছুদিন ধরে বাড়ির অন্দরমহলের ছবিটা গিয়েছে পাল্টে। অবসরে ইউভান এখন আর বাবার সাথে খেলে না। শুভশ্রীর সঙ্গেও খুনসুটির বড়ই অভাব, রাজ এখন প্রচারমুখী। যার ফলে বাড়িতে বেশ কিছুটা সময় কম দিতে পারছেন তিনি। ওদিকে শুভশ্রীও মিস করছে আজকে। একের পর এক পোস্টে তা স্পষ্ট। এমনকি মিলল না রঙের ছোঁয়া ও। পুরনো ছবি পোস্ট করে শুভশ্রী আবারো লিখলেন অন্দরমহলে রাজের অভাবের কথা। আর এভাবেই দোল পর্ব কাটল অভিনেত্রীর।