Asianet News Bangla

গাড়ির ভিতরেই পোশাক খুললেন শুভশ্রী, অনাবৃত উরুতে ঝড় তুললেন ইউভানের 'Naughty' মাম্মা

 সাদা লং শার্ট এবং হলুদ শর্টসে লিফট থেকে বেরোচ্ছেন শুভশ্রী। অনাবৃত উরু, পায়ে সাদা স্নিকার্সে হট অবতারে নজর কেড়েছেন ইউভানের মাম্মা।  শুটিং সেটে ঢোকার আগেই দরজা খুলতেই চমক। বাড়ির পোশাকের বদলে নীল রঙের গাউন কালো হিলসে গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে শুভশ্রীর। ইউভানের সেক্সি মাম্মার অ্যাটিটিউটে ঘায়েল সাইবারবাসী।
 

Subhashree Ganguly shares a reel video where she change her look in a car video Viral BRD
Author
Kolkata, First Published Jul 19, 2021, 10:58 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

এখনও বছর কাটেনি। কিছুদিন আগেই মা হয়েছেন টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। জন্মের পর থেকেই টলিপাড়ার তাবড় তাবড় সেলেবদের তুড়ি মেড়ে টেক্কা দিচ্ছে রাজ-শুভশ্রীর ছোট্ট খুদে ইউভান। মা হওয়ার পর চেহারায় আমুল পরিবর্তন এসেছে নায়িকার। শরীরে মাতৃত্বের ছাপ নিয়েই ফোটোশ্যুটে নজর কাড়ছেন নায়িকা। ওজন ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম নয় বরং ভারী চেহারা নিয়েই ওয়েস্টার্ন থেকে সাবেকিয়ানায় বাজিমাত করছেন শুভশ্রী।

আরও পড়ুুন-জানেন কি, তৈমুরকে 'বিক্রি' করে দিতে চেয়েছিলেন সইফ, প্রস্তাব শুনেই গর্জে উঠেছিলেন করিনা

আরও পড়ুন-সর্বনাশ, ফুলশয্য়ার গভীর রাতে ঘটল চরম অঘটন, রাত ৩ টের সময় বড়সড় বিপাকে দিশা ও রাহুল বৈদ্য

 

 

সদ্যই কাজে ফিরেছেন শুভশ্রী। তবে সিনেমা-তে নয়, রিয়্যালিটি শো  ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে দেখা যাচ্ছে রাজ ঘরনি শুভশ্রীকে। ইউভান জন্মের আগে শুভশ্রীর ওজন ছিল ৯২ কেজি। যদিও মা হওয়ার পরও ওজন বেশ ভালই বেড়েছে নায়িকার। মেদ কমানোর কোনও তাড়াও নেই শুভশ্রীর। বরং বেবি ফ্যাটের জন্য নোংরা কটাক্ষের শিকারও হয়েছেন রাজ ঘরনি। সম্প্রতি রিল ভিডিওতে হৈ চৈ কান্ড ফেলে দিয়েছেন শুভশ্রী।

 

 

ডান্স বাংলা ডান্সের সেটে যাওয়ার সময়েই একটি ভিডিও বানিয়েছেন শুভশ্রী। যেখানে দেখা যাচ্ছে, সাদা লং শার্ট এবং হলুদ শর্টসে লিফট থেকে বেরোচ্ছেন শুভশ্রী। অনাবৃত উরু, পায়ে সাদা স্নিকার্সে হট অবতারে নজর কেড়েছেন ইউভানের মাম্মা। তারপরই গাড়ি নিয়ে পৌঁছে গেলেন শুটিং সেটে। কিন্তু দরজা খুলতেই চমকে দিলেন সকলকে।  বাড়ির ওই পোশাক বদলে নীল রঙের গাউন কালো হিলসে গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে, সেক্সি মাম্মার অ্যাটিটিউটে ঘায়েল সাইবারবাসী।

 

 

শুভশ্রীর পোস্ট করা হট ভিডিও মুহূর্তের মধ্যে দাবানলের মতো ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। লাইক ও কমেন্টের সংখ্যা হু হু করে বেড়েই চলেছে। কিন্তু শুভশ্রীর চেহারা দেখেই ধেয়ে এসেছে অশ্লীল কটাক্ষ। নায়িকার ওজন নিয়ে মাথাব্যথা না থাকলেও নেটিজেনদের মাথাব্যথার শেষ নেই। ভিডিওর কমেন্টে নেটিজেনদের কেউ মটু বলেছেন তো কেউ আবার বলেছেন যাচ্ছে তাই লাগছে একদম। কারুর মতে,  নীল পোশাকটা শরীরের সঙ্গে বেমানান। যদিও নেটিজেনদের কটাক্ষের কোনও জবাব দেননি শুভশ্রী। টলিউডের অন্যতম স্লিল-অ্যান্ড ট্রিম নায়িকা মেদ ঝরানোর জন্য  নিয়ম করে ডায়েট ও শরীরচর্চা শুরু করে দিয়েছেন। যদিও তার মতে, ক্যামেরায় সামেন প্রেজেন্টেবল দেখানোটা বেশি জরুরি। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios