বর্তমানে সারা বিশ্ব জুড়ে করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়েছে। আতঙ্কের আর এক নাম করোনা।   সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি।   ইতিমধ্যেই বিশ্বের বহু প্রান্তের মানুষ স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। একের পর এক ছবি পোস্ট করে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছেন বিভিন্ন তারকারা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে 'রান্নাঘর'-এর খ্যাত সুদীপা চট্টোপাধ্যায়ের লকডাউন রোজনামচা। 

আরও পড়ুন-বাংলার শ্রমিকদের পাশে টলিউডের 'বাদশা', আর্থিক সাহায্য দান অভিনেতার...

দীর্ঘদিন ধরে টেলিভিশন থেকে নিজেকে সরিয়ে রেখেছে সুদীপা। রান্না করতে যে তিনি ভালবাসেন তা নিয়ে নতুন করে আর বলার কিছু নেই। বর্তমানে বাড়িতে বসেই বিভিন্ন কাজ একা হাতে সামলে নিচ্ছেন অভিনেত্রী। লকডাউনে হাতে অঢেল সময়। একবছরের একরত্তিকে নিয়েই সময় কাটছে তার। তবে তিনি একা নন, লকডাউনে বাড়িতে বসে নিজের কাজের ফাঁকে বউকে সাহায্য করছেন স্বামী অগ্নিদেব। নিজের সোশ্যালেও বেশ অ্যাক্টিভ সুদীপা। মাঝেমধ্যেই বিভিন্ন ছবি, ভিডিও পোস্ট করছেন অভিনেত্রী। মহমারী মোকাবিলায় সমস্ত চিকিৎসক, নার্সদেরও ধন্যবাদ জানিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। দেখে নিন ভিডিওটি।

 

I salute doctors,nurses,all d frontline workers,who all r making an extraordinary effort to save mankind.. I pray for them n for their families. Love n respect #FightingAgainstCoronaVirus #ThankYou

Posted by Sudipa Chatterjee on Sunday, April 12, 2020

 

 

আরও পড়ুন-দেশে ফের আক্রান্ত করোনা যোদ্ধারা, এবার বেঙ্গালুরুতে হামলা স্বাস্থ্যকর্মী ও পুলিশের উপর...

আরও পড়ুন-করোনা আতঙ্কে প্রাইভেট চেম্বারে ডাক্তারদের, আইএমএ-কে অনুরোধ স্বাস্থ্য দফতরের...

আরও পড়ুন-রাজ্যে শুরু হচ্ছে করোনার ব়্যাপিড টেস্ট, ১৪টি পরীক্ষাকেন্দ্রের মধ্য়ে আপনার কাছে কোনটি...

এই অবসর দিনযাপনে সুদীপার কাছে মোট তিনটি চ্যালেঞ্জ রয়েছে। আর সেটা তিনি মন দিয়ে করছেন। একটি সাক্ষাৎকারে সুদীপা জানিয়েছেন, এই মুহূর্তে 'বয়স্কদের দেখাশোনা শোনা, হিসেব করে সংসার চালানো এবং ছেলে আদিদেবকে দেখাশোনা করাই হল প্রধান কাজ'। এই কাজ তিনটেই তিনি মন দিয়ে করছেন। ছেলের আদিদেভের সঙ্গে কেটে যাচ্ছে তার দিনের অর্ধেক সময়।এছাড়া পোষ্যদের সঙ্গে সময় কাটানো, জামা কাপড় কাচা থেকে ইস্ত্রি করা সবাই একা হাতে সামলাচ্ছেন অভিনেত্রী। একাই যেন দশভুজা হয়েছেন অভিনেত্রী। বাড়িতে থেকেই এই মহামারী মোকাবিলা করতে আশাবাদী সুদীপা।