Asianet News BanglaAsianet News Bangla

নয়া ইনিংস শুরু স্বস্তিকার, রাতারাতি নায়িকা থেকে গায়িকা হতে পুরোদমে গিটার শিখছেন শোভনের কাছেই

স্বস্তিকা দত্তর একের পর এক ভোলবদলে রীতিমতো ঝড় উঠছে টলিপাড়ায়। রাতারাতি নায়িকা থেকে তিনি হয়ে উঠলেন গায়িকা। বিধাননগরের একটি কলেজে ভর্তি হয়েছেন,গান গাইতেও শুরু করেছেন এমনকী জোরকদমে গিটার বাজানোও শিখছেন। কারণ কলেজ ব্যান্ডের প্রধান গায়িকা তিনি। আর এই গিটার শেখানোর তালিম দিচ্ছেন প্রেমিক শোভন গাঙ্গুলি। 

swastika dutta turns singer and learning guiter form boyfriend Shovan ganguly BRD
Author
Kolkata, First Published Dec 28, 2021, 9:43 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মেগা  ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দও ওরফে  রাধিকা নামেই সকলের কাছেই খুব পরিচিত।  একের পর এক গা গরম করা ফোটোশ্যুটে ভক্তদের রাতের ঘুম উড়াচ্ছেন নায়িকা। কখনও সাদা শার্ট আর শর্টস আবার কখনও গায়ে তুলে নিচ্ছেন ডেনিমের জ্যাকেট। ডেনিম জ্যাকেটে খোলা বোতামের ফাঁক দিয়ে বেরিয়ে রয়েছে স্তনযুগল। খোলামেলা সাহসী পোশাকে স্বস্তিকার এই হট পোজ কাঁপছে নেটদুনিয়া। তবে এবার আর হট ফোটোশ্যুট নয় বরং নয়া ইনিংস শুরু করতে চলেছেন টলি অভিনেত্রী স্বস্তিকা দত্ত (Swastika Dutta)।

স্বস্তিকা দত্তর (Swastika Dutta) একের পর এক ভোলবদলে রীতিমতো ঝড় উঠছে টলিপাড়ায়। রাতারাতি নায়িকা থেকে তিনি হয়ে উঠলেন গায়িকা। বিধাননগরের একটি কলেজে ভর্তি হয়েছেন,গান গাইতেও শুরু করেছেন এমনকী জোরকদমে গিটার বাজানোও শিখছেন। কারণ কলেজ ব্যান্ডের প্রধান গায়িকা তিনি। আর এই গিটার শেখানোর তালিম দিচ্ছেন প্রেমিক শোভন গাঙ্গুলী (Shovon Ganguly)। বিষয়টা শুনে একটু হতবাক হলেও এটাই সত্যি। ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। 

 

swastika dutta turns singer and learning guiter form boyfriend Shovan ganguly BRD

 

আরও পড়ুন-Samantha : বক্ষ-বিভাজিকায় উষ্ণতা, ডিভোর্স-বিতর্কের পর মনোকিনি-তে শিহরণ জাগালেন সামান্থা

আরও পড়ুন-Rekha -Vinod : মৃত্যুর শেষ দিন পর্যন্ত বিনোদের মনে ছিল রেখা, স্বামীর গোপনীয়তা ফাঁস স্ত্রী কিরণের

আরও পড়ুন-Suhana Khan : 'আমাকে বিরক্ত করো না', নিজের ট্র্যাকে ফিরেই সটান জানালেন শাহরুখ কন্যা সুহানা

 

জি অরিজিনালসের একটি নতুন ছবিতে অভিনয় করছেন স্বস্তিকা দত্ত (Swastika Dutta) । আরণ্যক চট্টোপাধ্যায় পরিচালিত 'নগর বউ কথা'- ছবিতেই দেখা যাবে স্বস্তিকাকে। মঙ্গলবার থেকেই শুরু হবে সিনেমার শুটিং।  ছবির প্রযোজনায় রয়েছে পরিচালক-অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের রোড শো ফিল্মস। বিধাননগরের একটি কলেজেই শুরু হবে ছবির শুটিং। যেখানেই ব্যান্ডের লিড গায়িকার চরিত্রে দেখা যাবে স্বস্তিকাকে। স্বস্তিকাকে যে গায়িকার চরিত্রে দেখা যাবে তিনি স্বভাবেও প্রচন্ড রাগী। তবে একবার গিটার পেলেই রীতিমতো ঝড় তুলে দেন।  স্বতিকার বিপরীতে অভিনয় করছেন শাওন। এবং চরিত্রটাকে নিখুঁতভাবে ফুটিয়ে তোলার জন্য তাকে বিশেষ প্রশিক্ষণ দিচ্ছেন সুজয়প্রসাদ চট্টোপাধ্যায়। অন্যদিকে প্রেমিক শোভনের থেকে জোরকদমে গিটার বাজানোর তালিম নিচ্ছেন স্বস্তিকা (Swastika Dutta) । ফের লাইমলাইটে উঠে এসেছেন 'কী করে বলব তোমায়' ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা দত্ত। একের পর এক ফ্যাশন গোল দিয়েই যাচ্ছেন নায়িকা। 'কী করে বলব তোমায়' ধারাবাহিকের নায়িকা স্বস্তিকা দত্ত যেন নেটদুনিয়ার হট সেনসেশন । অন্যদিকে অভিমন্যু মুখোপাধ্যায়ের ছবি 'লকডাউন'-এ সুরকার হিসেবে বড় পর্দায় হাতেখড়ি হল শোভনের। একইভাবে স্বস্তিকাও ব্যস্ত নিজের কাজ নিয়ে। পাশাপাশি ফোটোশ্যুটেও রীতিমতো ভক্তদের ঘুম উড়াচ্ছেন সকলের প্রিয় রাধিকা ওরফে স্বস্তিকা দত্ত। ১০ বছরেরও বেশি সময় ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেলেছেন স্বস্তিকা। কি করে বলব তোমায়-এর রাধিকার এবার ভোলবদলের পালা। নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট শুরু করে দিয়েছেন স্বস্তিকা। নতুন মেকওভারেও সকলকে চমকে দিয়েছেন নায়িকা।


 

Follow Us:
Download App:
  • android
  • ios