সম্প্রতিই দেব অভিনীত ছবি কিডন্যাপ মুক্তি পেয়েছে। সেই ছবির চিত্রনাট্য জুড়েই ছিল সমাজের অন্ধকার দিকের চিত্র। এবার দেব তাঁর পরবর্তী ছবিতেও সেই দিকেই নজর দিলেন। ছবির নাম পাসওয়ার্ড। অন লাইনের মাধ্যমে কোন কোন উপায় আপনি বিভিন্ন ফাঁদে পা দিচ্ছেন নিজের অজান্তেই সেই দিকেই এবার নজর দিলেন দেব। বৃহস্পতিবার মুক্তি পেল পাসওয়ার্ড ছবির টিজার।

ছবির টিজার জুড়ে একের পর এক প্রশ্ন ছুঁড়ে দেওয়া দর্শকদের উদ্দেশে। সামান্যতম অসতর্কতায় বড়সড় সমস্যার সন্মুখীন হতে পারেন আপনি, কোন কোন সমস্যার দিকে আলোকপাত করল এই ছবির টিজার- আপনি কী কখনও সেলফি তোলার সময় আপনার ফ্রন্ট ক্যামেরার দিকে লক্ষ্য করেছেন! আপনি কী কখনও ভেবে দেখেছেন এটিএম ক্যামেরার কী ব্যবহার! ইমেল না আধার! ফেসবুক না ফেস অ্যাপ! একের পর এক প্রশ্ন বানে জর্জরিত করে তুললেন ছবির অভিনেতা থেকে অভিনেত্রীরা। দেব, রুক্মিনী, পাওলি, পরমব্রত, চারের মুখেই সচেতনতা নিয়ে জিজ্ঞাসা। 

আরও পড়ুনঃ আশ মিটল না থ্রিলারে, শান্তিলাল ও প্রজাপতি রহস্য মন কাড়ল না দর্শকের

সম্প্রতিই ছবির শ্যুটিং শেষ হয়েছ। পুরো দমে চলছে এখন ছবির পোস্ট প্রোডাকশনের কাজ। কমলেশ্বর মুখোপাধ্যায় পরিচালিত এই ছবি মুক্তি পাবে চলতি বছর পুজোয়। ফলে এখন তড়িঘড়ি চলছে কাজ। তারই মধ্যে প্রকাশ্যে আসা এই ছবির টিজার দর্শকদের মনে প্রশ্ন বাড়িয়ে তুলল একরাশ। সময়ের যাঁতাকলে আটকে সকলেই। তাই টিজারের শুরুর সংলাপেই প্রকাশ্যে এল, আর বেশি সময় নেই।