বসন্ত উৎসবের উদযাপনে বলিউড, টলিউডের তারকাদের নাম আগেই উঠে এসেছে। কীভাবে তাঁরা উদযাপন করেছেন হোলি তাঁর ঝলক সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। পিছিয়ে রইলেন না টেলিতারকারাও। তাঁদের যে ফ্যান ফলোয়িং নেহাতই কম নয় তা ফলোয়াড়ের সংখ্যা দেখলেই বোঝা যায়। 

আরও পড়ুনঃহোলি সেলিব্রেশনে মত্ত বলিউড, কী প্ল্যান কিয়ারা

আরও পড়ুনঃপ্রেমের রঙে নয়, দোলের রঙে রঙিন রাজ-শুভশ্রী

প্রকাশ্যে এসেছে বেশ কয়েকজন ছোট পর্দার অভিনেতা-অভিনেত্রীদের হোলি সেলিব্রেশনের মুহূর্ত। বকুল কথার বকুল অর্থাৎ উষসী রায়ের হোলি পোস্ট ছিল থ্রোব্যাকের মাঝে। পুরনো বেশ কয়েকটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন অভিনেত্রী। উষসীর আশুতোষ কলেজের ছাত্রী ছিলেন। সেখানকার রকে রীতিমত হোলি খেলা হয় আজও। ২০১৫ সালে তোলা সেখানকার একটি ছবি পোস্ট করেছেন তিনি। কেবল  ২০১৫-ই নয়, ২০১৭, ২০১৯ ও দু'টি পুরনো ছবি পোস্ট করে নস্টালজিয়ায় ভেসেছেন ছোট পর্দার বকুল। শেয়ার করেছেন তাঁর অভিনয় জগতের একটি ছোট্ট হোলির দৃশ্য। 

এছাড়াও 'কৃষ্ণকলি'র অভিনেতা নীল ভট্টাচার্য এবং তাঁর রিউমার্ড প্রেমিকা তৃণা সাহা ছোটপর্দার বহু চর্চিত জুটির মধ্যে পড়েন। তাঁদের হোলির টিকটক ভিডিও দেখে ভক্তরাও তার অনুকরণ করা শুরু করে দিয়েছেন। 'বলম পিচকারি' গানের সঙ্গে নেচে ভক্তদের মুগ্ধ করলেন নীল-তৃণা। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Subho boshonto utshob er onek subecha roilo..Shree Venkateshwara sobar mongol koruk..❤️❤️❤️❤️

A post shared by GOURAB ROY CHOWDHURY (@gourab_official) on Mar 9, 2020 at 5:22am PDT

 

তাঁদের ভিডিও ছাড়াও রয়েছে আরও দুই জুটির ভিডিও। গৌরব-শ্রীমা এবং মানালী-অভিমুন্য। 'তৃনয়নী' ধারাবাহিকের অভিনেতা গৌরব রায় চৌধুরী নিজের প্রেমিকা শ্রীমা ভট্টাচার্য একটি ভিডিও পোস্ট করে সকলকে হোলির শুভেচ্ছা জানিয়েছেন। 

অন্যদিকে নক্সী কাঁথার অভিনেত্রী মানালী দে এবং টলিউড পরিচালক অভিমুণ্য মুখোপাধ্যায়ের সঙ্গে যে ভিডিওটি পোস্ট করেছেন তা দেখে ভক্তরা না হেসে থাকতে পারছে না। দলের মেহেন্দির গানে পাগলের মধ্যে রঙ খেলে নাচছেন দু'জনে। সেই ভিডিও আপাতত নেচদুনিয়ার হটকেক। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Bolo tararararara💃🕺 The effect of Rang and Bhang...

A post shared by manali dey (@manali_manisha) on Mar 9, 2020 at 1:57am PDT