চলছে লকডাউন। নিয়ামবলী মেনে চলছে শ্যুটিংয়ের যাবতীয় কাজ। সেটে খুব বেশি হলে তিরিশ কি চল্লিশ ক্রিউ নিয়ে করতে হচ্ছে সমস্ত কাজ। স্বাভাবিকভাবে কাজের চাপও মারাত্মক। তবুও লকডাউনের মাঝেও নিত্যদিন নানা পোস্টে ভক্তদের মনোরঞ্জনের ব্যবস্থা করেছিলেন বিক্রম চট্টোপাধ্যায়। এবার ধীরে ধীরে সেই সঞ্চয়ের জিনিসও হারিয়েছে বিক্রমের। যদিও তাঁর সামান্য একটি সাধারণ সেলফি ভক্তদের কাছে চাঁদ দেখার চেয়ে কম কিছুই না। তবে অভিনেতা নিজের অনুরাগীদের বিনোদনের জন্য বিশেষ কিছু করাই পছন্দ করেন। 

আরও পড়ুনঃ'মম-টু-বি' কে দিলেন নিজের গোটা সময়, রবিবারের দুপুরে রাজশ্রীর প্রেমালাপ

এবার আর কোনও উপায় না পেয়েই পোস্ট করতে শুরু করেছেন পুরনো ফোটোশ্যুটের ছবি। যেখানে বাঙালিয়ানায় ভরে উঠেছেন বিক্রম। এমন হ্যান্ডসাম হাঙ্ককে যখন বাঙালির অভিজাত পোশাক ধুতি এবং পাঞ্জাবিতে দেখা যায় তাতে স্বাভাবিকভাবে মহিলা ভক্তদের ঘাম ঝড়বেই। পুরনো ছবিতেই চোখ কপালে উঠেছে সকলের। হট ছবি তার সঙ্গে মজাদার ক্যাপশন, "পুরনো চাল ভাতে বারে, আর পুরনো ছবি প্রয়োজনে বেরয়।" প্রসঙ্গত টলিউড অভিনেতা বিক্রম এতদিন সকলে দেখে এসেছেন ড্যাশিং লুকে। তবে এবারে একেবারে ভিন্ন অবতারে ধরা দিলেন বিক্রম। এক কথায় একে বলা হয় হিপহপ লুক। 

আরও পড়ুনঃশরীরের আনাচে কানাচে ট্যাটু, বব কাট চুল, নুসরতের নয়া লুকে মুগ্ধ সাইবারবাসী

আরও পড়ুনঃ'সুশান্তকে খুন করে এখন মিথ্যে সমবেদনা', আবেগে ভরা রিয়ার ভাইয়ের পোস্ট, পেল 'খুনি'র তকমা

হলুদ রঙের বেল্ট, প্রিন্টেড জ্যাকেট, রিপড জিনস। সব মিলিয়ে এই বিক্রমকে আগে কখনও দেখেছেন কিনা সন্দেহ। তাঁকে দেখে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে প্রশংসা। অসংখ্য ভক্তরা বিক্রমকে এও পরামর্শ দিয়েছেন যে তাঁর মডেলিংও এবার হাত পাকানো উচিত। প্রসঙ্গত লকডাউন চলাকালীন বিকর্ম নানা ভাবে জনগণকে সতর্ক করার চেষ্টা করেছেন। লকডাউন চলাকালীন নিজের ভক্তদের বিভিন্ন ভাবে করোনা প্রকোপ থেকে বাঁচতে সতর্কতার বার্তা দিয়েছেন বিক্রম। প্রয়োজন ছাড়া বাড়ি থেকে বেরতেও বারণ করেছিলেন তিনি।

আরও পড়ুনঃচরম অর্থ সংকট, বাধ্য হয়ে রাখি বিক্রি করছেন 'সাথিয়া'-র অভিনেত্রী

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

📷 @apratimbhattacherjee 👕👖 @nextiles @munni_suchismita 🚗🏠 @oniruthough

A post shared by Vikram Chatterjee (@vikramchatterje) on Jul 25, 2020 at 5:23am PDT