কৃষ্ণকলি ধারাবাহিকটির জনপ্রিয়তা ক্রমশ বাড়ছে বই কমছে না। দিন দিনে দর্শকদের মনে আরও গভীর প্রভাব ফেলছে ধারাবাহিকের গল্প, নায়ক, নায়িকা এমনকি পার্শ্ব চরিত্রগুলিও। নীল ভট্টাচার্য এবং তিয়াশা রায়ের ব্যক্তিগত জীবনের খবরাখবর পেতে সর্বদা উৎসাহী দর্শকমহল। ধারাবাহিকটির প্রতিবারই টিআরপি তালিকার প্রথম সেরা পাঁচ ধারাবাহিকের মধ্যেই থাকে। শ্যামা, নিখিলকে ছেড়ে চলে যেতেই সকলের চিন্তা ছিল গল্পের মোড় নিয়ে। এবার সেই গল্পের মোড় ঘুরল টাইমন লিপে। 

আঠারো বছর পর কৃষ্ণকলির নতুন অধ্যায় নিয়ে হাজির হয়েছে নির্মাতারা। শ্যামার চেহারা পাল্টেছে সম্পূর্ণ। আঠারো বছর পেরিয়ে গিয়েছে নিখিলের জীবনের। তবে নেই শ্যামা। শ্যামা এখন নিজের মেয়ে কৃষ্ণার সঙ্গে অন্য এক জায়গায় থাকে। শ্যামার নয়া রূপ নিয়ে ধরা দেন তিয়াশা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তিয়াশার সেই ছবিগুলি। এবার রণমূর্তি ধারণ করে পোস্ট করলেন ছবি। হাতে কাটারি নিয়ে কীসের মতলবে রয়েছেন তিয়াশা। বেনারাসে শ্যামা নিজের মেয়ে কৃষ্ণার সঙ্গে এখ নতুন জীবন শুরু করেছেন। 

আরও পড়ুনঃচলন্ত গাড়িতে অসাধ্য সাধন করলেন নুসরত, পোস্টে ভাইরাল হলেন টলি ডিভা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Suggest any caption ! For this picture 😅 #krishnakoli #shyama #newlook #newtrack

A post shared by Tiyasha Roy (Official) (@roy.tiyasha_krishnakoli) on Nov 9, 2020 at 9:36pm PST

 

দুর্ঘটনার পর নিজের পুরনো জীবনের কথা সবটাই ভুলে গিয়েছে।গানও আর গায় না শ্যামা। কৃষ্ণা অন্যদিকে মায়ের মতই ভজনকীর্তন গায় মন্দিরে। মায়ের কাছে তার অতীত নিয়ে কৃষ্ণা আজও প্রশ্ন করে। অন্যদিকে নিখিল মানুষ হিসাবে সম্পূর্ণ পাল্টে গিয়েছে। দিনের অধিক সময়টা কাটায় পাবে মদ্যপান করে। সেখানেই প্রবেশ করে সুনয়না। নিখিলের জীবনে কে এই নতুন মহিলা। প্রশ্ন তুলছে দর্শকমহল। ইতিমধ্যেই নতুন প্রোমো মুক্তি পেয়েছে। যেখানে এই সমস্ত কিছুই দেখানো হয়েছে। অনুরাগীদের প্রশ্ন, ফের কীভাবে শ্যামা এবং নিখিলের দেখা হবে। শ্যামার জীবনেও কি এবার নতুন কেউ আসবে। নাকি কৃষ্ণাই লিখবে শ্যামা-নিখিলের ভবিষ্যত।