জমে উঠেছে কর্ণ ও রাধিকার প্রেমও। প্রেম-খুনসুটির সঙ্গেই  চলছে মান-অভিমানের পালা। সন্ধ্যে হলেই তা দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। দীর্ঘদিন পরে  টিআরপি-র রেটিং-এর তালিকায় উপরের দিকে উঠে এসেছে 'কী করে বলব তোমায়'।  আর এই জুটির প্রতিটা মুহূর্তকে চোখের আড়াল করতে চান না নেটজনতা। আর এরই মধ্যে টলিপাড়ার অন্দরে কান পাতলেই কর্ণকে নিয়ে জোর গুঞ্জন শোনা যাচ্ছে।

আরও পড়ুন-নতুন অতিথি আসতে চলেছে নিক-প্রিয়ঙ্কার জীবনে, সত্যিই কি 'বাবা-মা 'হচ্ছেন সেলিব্রিটি জুটি...

 রিল লাইফে রাধিকার প্রতি ভালবাসায় মোহিত থাকলেও রিয়েল লাইফে কর্ণের জীবনে রয়েছে অন্য এক নারী। রিল লাইফ আর রিয়েল লাইফ নিয়ে জল্পনার কেন্দ্রবিন্দুতে 'কী করে বলব তোমায়' অভিনেতা কর্ণ। টলিপাড়ার জনপ্রিয় অভিনেত্রী আদ্রিজা রায়ের সঙ্গেই গোপনে জমিয়ে প্রেম করছেন অভিনেতা। টলিপাড়ার অন্দরে জোর কানাঘুষো চলছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল ক্রুশল আহুজা ও অদ্রিজা রায়ের ঘনিষ্ঠ ছবি। এমনকী কর্ণের ইনস্টা স্টোরিতেই তা জ্বলজ্বল করছে।

 

 

ছবি প্রকাশ্যে আসতেই একের পর এক মন্তব্যে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। নেটাগরিকের একদল রিয়েল লাইফ প্রেমিকাকে নিয়ে যেমন খুশি তেমন অন্যদিকে আবার কর্ণের পাশে স্বস্তিকাকে না দেখে তেলেবেগুনে জ্বলে উঠেছেন। সোশ্যাল মিডিয়ায় নিজেদের ক্ষোভ উগরে দিয়ে বলেছেন 'কর্ণের পাশে রাধিকা কই?'। কেউ আবার রাগের ইমোজিও  দিয়ে লিখেছেন স্বস্তিকা -ক্রুশল। রিয়েল লাইফের এই জুটিকেই রিল লাইফে দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক।

প্রায় এক মাস আগেই ক্রুশল-আদ্রিজার দিওয়ালি সেলিব্রেশনের ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, ক্রুশল আহুজা মন মজেছে আদ্রিজার দিকে। দিওয়ালি সেলিব্রেশনে আদ্রিজা নিজের সোশ্যাল মিডিয়ায় বোমা ফাঁটিয়েছেন। কালো ও গোল্ডেন কম্বিনেশনে বয়ফ্রেন্ডের সঙ্গে ছবি পোস্ট করতেই গুঞ্জন শুরু হয়েছে টলিপাড়ায়। যদিও প্রেমের কথা কেউ স্বীকার করেননি এখনও, আপাতত প্রেম নিয়ে স্পিকটি নট। তবে ছবি দেখেই একপ্রকার শিলমোহর দিয়েছেন ঘনিষ্ঠ মহল। 'সন্যাসী রাজা', 'মঙ্গলচণ্ডী'-সহ একাধিক সিরিয়ালে মুখ্য ভূমিকায় দেখা গেছে অদ্রিজাকে । এছাড়াও হইচই-এর ওয়েব সিরিজ 'বন্য প্রেমের গল্প-২'-তে । এবং তার আগে রাজ-শুভশ্রীর  'পরিণীতা 'য় শুভশ্রীর বান্ধবীর চরিত্রে দেখা গিয়েছিল অদ্রিজাকে ।