করোনা রুখতে দীর্ঘ ২১ দিনের লকডাউন করেছে সরকার। আর এই লকডাউনে সকলেই গৃহবন্দি।গোটা বিশ্বকে কাবু করেছে করোনা ভাইরাস।  সেলব্রিটি থেকে সাধারণ মানুষ  সকলেই এই  লকডাউনে ঘরবন্দি। এই দশায় প্রত্যেকেই নিজের মতোন করেই সময়  কাটাচ্ছেন তারকারা। একটানা বাড়িতে থাকতে থাকতে সকলেই বোর হয়ে গেছেন। কীভাবে এই অবস্থা থেকে তাড়াতাড়ি কাটিয়ে ওঠা যায় তার অপেক্ষায় প্রত্যেকেই বাড়িতে। এই লকডাউনে সকলের কম-বেশি ঘরের কাজে মন দিয়েছেন। কেউ ঘর গোছাচ্ছেন, কেউবা ওয়ার্কআউন, কেউ হয়তো বিভিন্ন গেম-চ্যালেঞ্জ, আবার কেউ বা পাক্কা রাধুনি। এরকম ভাবেই প্রত্যেকেই নিজেদের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। 

আরও পড়ুন-লকডাউনে একঘেয়েমি, মুক্তির উপায় বাতলালেন সইফ কন্যা সারা...

লকডাউনে কে কি খাচ্ছেন অর্থাৎ দুপুরের মেনুতে কী রয়েছে তার সমস্ত ছবি সোশ্যালে আপলোড করছেন অভিনেত্রীরা। সেই তালিকায় রয়েছেন টলি অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। যদিও সকলের থেকে তিনি একটু আলাদা। লকডাউনের এই দিনগুলিতে ঘরোয়া রান্নাই তার পছন্দের। একদম সাদামাঠা বাঙালি রান্নাতেই তার বেশি আগ্রহ। তার পছন্দের মেনুতে রয়েছে ভাত, ঘি, আর উচ্ছে ভাজা। আর এই  ছবি নিজের সোশ্যালে পোস্ট করেছেন অভিনেত্রী দেখে নিন ভিডিওটি।

 

 

সম্প্রতি ভিডিও পোস্ট করে অভিনেত্রী জানিয়েছেন, এটাই তার কাছে স্বর্গ। কড়াইয়ে উচ্ছে ভাজার ভিডিও শেয়ার করে উচ্ছের বিভিন্ন রেসিপিও চেয়েদের ভক্তদের কাছে। সমস্ত সব্জির মধ্যে উচ্ছে তার সবথেকে প্রিয় সেকথাও জানিয়েছেন অভিনেত্রী। কিছুদিন আগেও নিজের হাতের ছবি শেয়ার করেছিলেন। সেখানে তার ভাঙা নখ দেখে বোঝাই গিয়েছিল বাড়ির কাজে তিনি যে বেশ দক্ষ তা তার ছবিতেই স্পষ্ট।

 

 

নিজের হাতেই যে সংসারের সমস্ত কাজ করছেন তা ভিডিওতেওই প্রকাশ্যে এসেছে। আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। । ইতিমধ্যেই বিশ্ব স্বাস্থ্য সংস্থা করোনাকে মহামারি বলে চিহ্নিত করেছে।  পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে সকলেই মরিয়া হয়ে উঠেছেন। সারা বিশ্বে যেমন গ্রাস করেছে করোনা তেমনি বাংলাতে এই করোনা আতঙ্কে জেরবার মানুষ। 

 

আরও পড়ুন-দেশে ৫ হাজারের গণ্ডি পেরোল করোনা রোগীর সংখ্যা, রেকর্ড গড়ে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৭০০ বেশি...

আরও পড়ুন-করোনায় আক্রান্ত এবার কলকাতার ২ ফুটপাথবাসী, হোম কোয়ারেন্টাইনে উদ্ধারকারীরা...

আরও পড়ুন-লকডাউনেও বসবে ফুলের বাজার, বুধবার থেকে ছাড়পত্র বিড়ি শ্রমিকদের...