করোনা আতঙ্কে গ্রাস করেছে গোটা বিশ্বকে। যত দিন যাচ্ছে তত যেন ক্রমশ বাড়ছে মৃত্যুসংখ্যা। এদিকে করোনা রুখতে একের পর এক দিন করে বেড়েই চলেছে লকডাউনের মেয়াদ। কারণ লকডাউন ছাড়া করোনা আটকানোর আর কোনও উপায় নেই। করোনার কালো মেঘ মধ্যবিত্তের জীবনকে গ্রাস করছে। যার ফলে পকেটে কোপ পড়ছে মধ্যবিত্তের। 

আরও পড়ুন-করোনায় আক্রান্ত গৃহকর্মী, বিপাকে পড়ে আইসোলেশনে জনপ্রিয় বাঙালি অভিনেত্রী...

অভিনেতা থেকে অভিনেত্রী, সাধারণ মানুষ প্রত্যেকেই কোভিড-১৯-এর জেরে গৃহবন্দি। সেই তালিকা থেকে বাদ নয় টলি অভিনেতা রুদ্রনীল ঘোষ। এই পরিস্থিতিতে তিনি রয়েছেন সেলফ আইসোলেশনে। মহামারি থেকে নিজেকে বাঁচাতে সমস্ত সচেতনতা অবলম্বন করছেন অভিনেতা। সম্প্রতি মধ্যবিত্তদের করুন পরিস্থিতি নিয়ে  একটি কবিতা পাঠ করেছেন অভিনেতা। 'ভালো আছি, ইতি মধ্যবিত্ত'  ভিডিও কবিতায় বর্তমান পরিস্থিতিতে মধ্যবিত্তদের সঙ্কটজনক অবস্থা তুলে ধরেছেন অভিনেতা।

 

#ভালো_আছি ইতি- মধ্যবিত্ত 🙏

Posted by Rudranil Ghosh Rudy on Tuesday, May 5, 2020

 

 

আরও পড়ুন-৫০০ বেড নিয়ে করোনা যুদ্ধের প্রস্তুতি, এবার থেকে সম্পূর্ণ কোভিড হাসপাতাল মেডিক্যাল কলেজ...

আরও পড়ুন-সামাজিক দূরত্ব বজায় না রাখায় বাড়ছে সংক্রমণ, কলকাতা নিয়ে 'সাফাই' ফিরহাদের...

আরও পড়ুন-রাজ্যে করোনা আক্রান্ত ১৪৫৬ , মৃতের সংখ্যা বেড়ে ৭২...

দেনার বোঝা বেড়েই চলেছে, মধ্যবিত্ত জানেই না কবে তার অফিস খুলবে। মাস্ক, স্যানিটারজার মাস্ট, মুখে একটাই কথা ভাল আছি। অভুক্ত থেকে মরে যাও কিন্তু করোনায় নয়,ঠিক এইরকম ভাবেই একের পর এক পংক্তি মিলিয়ে সবটাই যেন তুলে ধরেছেন অভিনেতা। রুদ্রনীলের এই ভিডিও দুরন্ত গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তার মুখে শুধু একটাই কথা 'ভাল আছি-ভাল আছি- ভাল আছি।' করোনা ত্রাণেও নিজের সাধ্যমতোই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেতা। এর পাশাপাশি সকলকে সচেতনতার বার্তাও দিয়েছেন অভিনেতা। সম্প্রতি কিছুদিন আগেই বাড়িতে বসেই একটি ভিডিও পোস্ট করেছিলেন অভিনেতা। ভিডিওটি ভাইরাল হতে বেশি সময়ও নেয়নি।