বড় পর্দা তো অনেক হল, এবার বড় পর্দার পাশাপশি ওয়েব সিরিজেও জনপ্রিয়তা বাড়ছে ব্যোমকেশের। বাংলা গোয়েন্দা কাহিনি নিয়ে বরাবরই আকর্ষণ রয়েছে বাঙালিদের। গোয়েন্দা কাহিনির প্রতিটি পরতে পরতে রহস্য লুকিয়ে রয়েছে। এর পর কী হবে এই বিষয়টি যেন বাঙালির মাথায় সারাক্ষণ ঘুরতে থাকে। যত দিন যাচ্ছে জনপ্রিয়তা যত বাড়ছে তারা পাশাপাশি বাড়ছে প্রতিদ্বন্দ্বিতাও। ইইচই-এর পর  আড্ডাটাইমসের হাত ধরে ওয়েব সিরিজ ব্যোমকেশ আবার আসতে চলেছে। অভিনন্দন দত্তর পরিচালনায় আসতে চলেছে ওয়েবসিরিজটি।

আরও পড়ুন-ফের বিপাকে কঙ্গনা, ছবি মুক্তির আগেই আইনি জটে 'থালাইভি'...

ওয়েবসিরিজটির মধ্যে নয়া চমক আনতে চলেছেন পরিচালক। এবারে নতুন সত্যবতীর সঙ্গে পরিচয় করিয়ে দেওয়ার পালা। আর ঠিক তেমনটাই করেছেন তিনি। উষয়ী, সোহিনী বা ঋদ্ধিমা নন, ব্যোমকেশের সত্যবতীর ভূমিকায় দেখা যাবে ইশা সাহাকে। এছাড়াও ব্যোমকেশের চরিত্রে দেখা যাবে গৌরব চট্টোপাধ্যায়কে। গৌরব এবং ইশা জুটি বাঁধতে দেখা যাবে ওয়েব সিরিজে। এর আগে হইচই-এর ব্যোমকেশে সত্যবতীর চরিত্রে অভিনয় করেছিলেন ঋদ্ধিমা ঘোষ। এর আগেও ওয়েব সিরিজে অভিনয় করে দর্শকমন জিতে নিয়েছেন ইশা। তবে পিরিয়ড চরিত্রে এই প্রথমবার তাকে দেখা যাবে।

আরও পড়ুন-সুইমিং পুলে বিকিনিতে ঝড় তুললেন ঝুমা বৌদি, দেখুন সেই হটকে ছবি...

'সোনার কেল্লা' , 'চিড়িয়াখানা' বানিয়ে সত্যজিৎ যা বানিয়েছেন সেই পথ ধরেই হাঁটছেন এখনকার প্রজন্মের  পরিচালকরা। আর সেই রেশ ধরেউ পর্দায় আসছে ব্যোমকেশ, ফেলুদা-রা। জনপ্রিয়তার নিরিখে এখন সমস্ত গোয়েন্দাদের টক্কর দিচ্ছে ব্যোমকেশ। ব্যোমকেশের কোন গল্প ওয়েব সিরিজে দেখানো হবে তা এখনও স্পষ্ট করে জানানো হয় নি।  এমনকী অজিতের চরিত্রে কে অভিনয় করবেন তাও জানা যায়নি।