সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। দীর্ঘ ২১ দিনের লকডাউনে প্রত্যেকেই নিজেদের মতোন করে সময় কাটাচ্ছেন। সেলফ কোয়ারেন্টাইনে কেমন কাটছে সেলেবদের দিন তা প্রতিনিয়তই পোস্ট করছেন সেলেবরা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে টলি অভিনেত্রী শ্রাবন্তীর হোম কোয়ারেন্টাইনের ছবি।

আরও পড়ুন-বিচ্ছেদের আগের রাতে কী ঘটেছিল মালাইকার সঙ্গে, জানলে অবাক হবেন...

হাতে যেহেতু অঢেল সময় তাই সকাল বেলা ঘুম থেকে ওঠা নয়, একটু দেরি করেই ওঠছেন অভিনেত্রী। তারপরেই কাঁচা হলুদ দিয়ে দিন শুরু। বর্তমানে নিজের বাপের বাড়ি বেহালাতেই রয়েছেন অভিনেত্রী। এই লকডাউনের আগেই শ্বশুর বাড়ি থেকেই মায়ের কাছে চলে এসেছেন অভিনেত্রী। আপাতত মা-কে সাহায্য করা, গেম খেলা, এই করে দিন কাটছে অভিনেত্রীর। নিজের ছেলেকেও বাড়ির কাজ শেখাচ্ছেন অভিনেত্রী। শ্রাবন্তীর বর রোশনও তার মায়ের কাছে পার্কসার্কাসের বাড়িতে রয়েছেন বলে জানিয়েছেন  অভিনেত্রী। এখন শুধু ভিডিও কলে দেখা সারছেন বরের সঙ্গে।

আরও পড়ুন-লকডাউনে সুস্মিতা যেন ঊর্বশী আর বয়ফ্রেন্ড রহমান বিশ্বামিত্র, হট শরীরচর্চার পোজ মুহূর্তে ভাইরাল...


এককথায় বলতে গেলে ছোটবেলার সেই রঙিন দিনগুলো ফিরে এসেছে অভিনেত্রীর জীবনে। একসঙ্গে এভাবে পরিবারের সঙ্গে শেষ কবে সময় কাটিয়েছেন তা হয়তো অনেকেরই মনে পড়ছে না। এদিকে শুধু পরিবারই নয়, ছোটবেলার বন্ধুদের সঙ্গে সময় কাটাচ্ছেন অভিনেত্রী। সন্ধ্যেবেলায় সেই ছোটবেলার মতো মুড়ি মাখা, নুডলস খেয়েই সময় কাটছে। কবে এই ঘরবন্দি থেকে আবার স্বাভাবিক জীবনে ফিরতে পারবে সবাই সেই অপেক্ষাতেই আপাতত তাকিয়ে রয়েছেন শ্রাবন্তী।

আরও পড়ুন-করোনা যুদ্ধে এবার মাত্র ৯ মিনিট সময় চাইলেন মোদী, দেশবাসীকে কী বার্তা দিলেন প্রধানমন্ত্রী...

আরও পড়ুন-করোনাভাইরাসে আক্রান্ত ৩২৮, ৯হাজার তাবলিগী জামাত চিহ্নিত, পাঠান হল কোয়ারেন্টাইনে...

​​​​​​​আরও পড়ুন-করোনা যুদ্ধ জিততে দেশবাসীকে উপহার ভারত সরকারের, অ্যাপ দিয়েই এবার খোঁজ মিলবে আক্রান্তের...