ছবির টিজার দেখে অনেকটাই আঁচ করা গিয়েছিল ছবির প্রতি ধাপেই অ্যাকশন এক ভিন্ন মাত্রা পাবে। ট্রেলার মুক্তির পর সেই অনুমানই সত্যি হয়ে ধরা দিল। অনবদ্য অ্যাকশন ট্রেলারের মধ্যে দিয়ে পরিচালক পরিচয় ঘটালেন প্যান্থার-এর সঙ্গে। যার নামভুমিকায় অভিনয় করছেন জিৎ। রোম্যান্স ভরপর শেষ থেকে শুরুর পর এবার টানটান উত্তেজনার ছবি প্যান্থার-এর ট্রেলার মুক্তি পাওয়া মাত্রই ছবির চিত্রনাট্য সম্পর্কে খানিকটা আভাস মিলল। এই ছবিতে এক ভিন্ন লুকেই ধরা দিলেন অভিনেতা। ভারতীয় আন্ডার কভার এজেন্ট-এর ভুমিকায় অভিনয় করছেন জিৎ। মুম্বইয়ের তাজ হোটেল বিস্ফোরণের স্মৃতিই ফেরাবে এই ছবি। তবে ছবির বাকি অংশ গল্পের স্বার্থেই সাজিয়ে নেওয়া হল কল্পনার ওপর নির্ভর করেই। 

আরও পড়ুনঃ ইয়েতির পর সিংহ, নতুন অভিযানে বেড়িয়ে পড়লেন কাকাবাবু

ট্রেলারে অনেকটা অংশ জুড়েই দেখা গেল প্যান্থার-কে নিয়ে কতটা আশাবাদী উচ্চপদস্থ কর্তারা। ট্রেলারের শুরুতেই সেই ভয়াবহ বিস্ফোরণ। তারপর থেকেই চাপ বাড়তে থাকে কেন্দ্রে। এমনই সময় সরকারের তরফ থেকে ভরসা রাখা হয় প্যান্থার-এর ওপর। জাতি, ধর্ম, বর্ণের উর্ধে গিয়ে যিনি নিজেকে কেবলই দেশসেবক বলে পরিচয় দিতে পচ্ছন্দ করেন। দেশবাসীর সুরক্ষার জন্য নিবেদিত প্রাণ, এমন হাজারও সেনা, আন্ডারকভার এজেন্টদের সন্মান দিতেই তৈরি এই ছবি।

ট্রেলার জুড়ে অ্যাকশন, বাকবিতণ্ডা, মনোমানিল্য, প্রাণহানি, মিশন প্রতিটি অংশই অল্প বিস্তর ঠাঁই পেল। ফলেই ছবির ট্রেলার এক সম্পূর্ণ ছবির ইঙ্গিতই দেয়। যা দেখে বোঝা যায় বেশ প্রস্তুতি ও যত্নের সঙ্গেই তৈরি করা হচ্ছে প্যান্থার ছবি। ছবিতে জিৎ ছাড়াও অন্যান্য ভুমিকায় থাকছেন সৌরভ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক প্রমুখেরা।