Asianet News BanglaAsianet News Bangla

Trailer Release- চিক ফ্লিক্সের নয়া সিজিন, ট্রেলার মুক্তি পেতেই বাড়ল উত্তেজনার পারদ

প্রথম সিজন ওটিটি প্ল্যাটফর্ম ক্লিকে মুক্তি পেয়েছে একবছর আগেই। তবে থেকেই বেশ জনপ্রিয় এই সিরিজ। তাই এবার পালা দ্বিতীয় পর্বের। মুক্ত পেল সিজন ২ এর ট্রেলার। 

trailer release of chick flick season 2  bjc
Author
Kolkata, First Published Nov 19, 2021, 6:47 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বেশ কিছু দিন ধরেই চলছিল  চিক ফ্লিক সিজন ২ (Chick Flick) এর শ্যুটিং। একের পর এক ছবি থেকে ওয়েব সিরিজের ভিড় জমছে ওটিটি (OTT)-তে। প্রতিযোগিতাও তুঙ্গে। এমন পরিস্থিতিতে একটি সিরিজের পক্ষে দর্শকদের মন, টানা এক বছর ধরে জয় করে রাখা বেজায় কঠিন। তবে এই ঘটনাকেই বাস্তবে পরিণত করেছে চিক ফ্লিক (Chick Flick)। এরপর প্রথম সিজন ওটিটি প্ল্যাটফর্ম ক্লিককে মুক্তি পেয়েছে একবছর আগেই। তবে থেকেই বেশ জনপ্রিয় এই সিরিজ। তাই এবার পালা দ্বিতীয় পর্বের। মুক্ত পেল সিজন ২ এর ট্রেলার (Trailer)। প্রথম সিরিজের মতই একাধিক কৌতুহলের পারদ তুঙ্গে করে ধামাকাদার গল্পই এবার উপহারের আশায় নির্মাতা সংস্থা। 

বন্ধুত্ব, বিশ্বাস, বিশ্বাসভঙ্গ, ভালোবাসা, আনন্দ, ইনোসেন্সের একটা উদযাপনের মধ্যে দিয়ে আবর্তিত হতে থাকে চিক ফ্লিক (Chick Flick) সিজন টু এর গল্প। যার প্রতিটি কমেডির মোড়কে আগাগোড়া একটা রহস্য টানটান ভাবে থেকে যায়। আলো পড়লেই চরিত্রেরা পরিস্ফুট হয় আবার পরক্ষণেই বদলে যায় তারা। আর সবশেষে পড়ে থাকে শুধু বন্ধুত্ব  উদযাপন। সমস্ত হুজ্জতির পরে একটা দারুণ আনন্দ। ভালো লাগার ঘোর। চিক ফ্লিক সিজন ওয়ানের পরে এই গল্প এগিয়ে যায় আরও এক বছর। জিনিয়া ছেড়ে চলে গেছে তনয়কে, মন্টুকে ছেড়ে বিয়ে করে নিয়েছে সোমা, এবং বাম্পিকে ছেড়ে অভিনয় করতে মুম্বই পাড়ি দিয়েছে স্যুইটি। 

পরিচালক জয়দীপ বন্দ্যোপাধ্যায় (Joydeeb Banerjee) মোটের ওপর ছবি করেছে ১৫টি। এবার পালা চিকফ্লিক সিজিন ২-র। অভিনয়ে রয়েছেন সুদীপ্তা বসু, খরাজ মুখোপাধ্যায়, সায়ন ঘোষ, ঋতশ্রী দত্ত, অঞ্জন চট্টোপাধ্যায় প্রমুখেরা। গল্পটি লিখেছেন জয়দীপ ও সৌমিতা দেব। সর্বাধিক ওয়াচলিস্টে স্থান পেয়েছে চিক ফ্লিক-এর প্রথম সিরিজ, এবার পালা সিজিন ২-এর (Chick Flick) । এখন দেখার তা দর্শকমনে কতটা জায়গা করে নিতে পারে। তবে তার বেশ খানিকটা ইঙ্গিত মিলল এবার ট্রেলার মুক্তিতেই। রহস্য রোম্যাঞ্চ আবার নিপাট সম্পর্ক বন্ধুত্ব দিয়ে ঘেরা এই সিরিজের ট্রেলার। দীর্ঘ ২.৪৪ মিনিটের একটি ট্রেলার মুক্তি পেতেই তা দর্শকদের মনে ঝড় তুলল। এই সিরিজ মুক্তি পাবে চলতি মাসেই। ২৯ নভেম্বর ২০২১ এই সিরিজ মুক্তি পেতে চলেছে ক্লিকে। এখন দেখার প্রথম সিরিজের মত এটাও দর্শক মনে ঠিক কতটা স্থান অধিকার করে থাকে। 

 দেখুন ভিডিও- Salil Chowdhury birthday: বাবার জন্মদিনে বাবার স্মৃতিচারণে সলিল চৌধুরী কন্যা অন্তরা

   আরও পড়ুন- Kiara Advani- ৫২ হাজার টাকার পোশাক, কোন ব্রান্ডের টপ পরে ভাইরাল কিয়ারা

আরও পড়ুন- Kajol-Ajay Relationship- লাভগুরু হয়ে উঠল প্রেমিক, কাজলের অজয়ের সম্পর্কের শুরুতেই টুইস্ট

আরও পড়ুন- Shraddha Kapoor- রবিবার হলেই এই কাণ্ড ঘটান শ্রদ্ধা, ভিডিও শেয়ার করে ফাঁস করলেন নিজেই

   trailer release of chick flick season 2  bjc

trailer release of chick flick season 2  bjc

 

Follow Us:
Download App:
  • android
  • ios